বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাংবাদিকের সাথে গণসাক্ষরতা অভিযান ও এসডিএম ফাউন্ডেশনের মতবিনিময় সভা

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭
  • ৩৮০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উপলক্ষে হবিগঞ্জে গণসাক্ষরতা অভিযান ও এসডিএম ফাউন্ডেশনের উদ্যোগে সাংবাদিকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১টায় হবিগঞ্জ শিল্প এলাকায় এসডিএম ফাউন্ডেশনের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
এসডিএম ফাউন্ডেশনের চেয়ারম্যান সুব্রত দাস বৈষ্ণবের সভাপতিত্বে ও দৈনিক হবিগঞ্জের বাণীর সম্পাদক জিয়া উদ্দিন দুলালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক।
বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মমিন, সাপ্তাহিক জনতার দলিল সম্পাদক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর, নিশান সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মোঃ মইন উদ্দিন। এছাড়াও হবিগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
রিসোর্সপার্সন হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণসাক্ষরতা অভিযানের প্রোগ্রাম অফিসার আবেদা সুলতানা ও ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার আব্দুর রউফ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com