শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লামানোয়াগাঁওয়ে ৬৪ পরিবারে বিদ্যুৎ উপহার দিলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭
  • ৩৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের লামানোয়াগাঁও গ্রামে ১৫ লাখ ৪৯ হাজার ৮ শত টাকা ব্যয়ে নির্মিত লাইনে ৬৪ পরিবারে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেছেন এমপি কেয়া চৌধুরী। গতকাল বৃহস্পতিবার বিকেলে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে তিনি এ বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন।
এ উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, এমপি হয়ে গ্রামে গ্রামে গিয়ে তৃণমূল মানুষের কথা শুনে জনত্রেনী’র কাছ থেকে বরাদ্দ নিয়ে আসছি। বরাদ্দক্রমে মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, মন্দির, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, নদীর বাঁধ নির্মাণে উন্নয়ন হচ্ছে। তার সাথে বিদ্যুৎ বরাদ্দ নিয়ে আসছি। আর পর্যায়ক্রমে নবীগঞ্জ-বাহুবলের গ্রামে গ্রামে জননেত্রী’র উপহার হিসেবে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি। তিনি বলেন, যারাই আমার কাছে আসছে, কেউ বঞ্চিত হচ্ছেন না। আমি তৃণমূল মানুষের সেবা করে যাচ্ছি। আমি সবার দোয়া ও সহযোগীতা কামনা করছি।
এতে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, হপবিস এজিএম মমিনুল ইসলাম, ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুৎফুর রহমান ফুল মিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাইফুর রহমান জুয়েল, ইউনিয়ন যুলীগের সাধারণ সম্পাদক পীজুস চন্দ্র, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লিটন, মুরব্বী লাল মিয়, মেম্বার নুরুল ইসলাম তাহের প্রমুখ। এ সময় আওয়ামী পরিবারের নেতাকর্মী ও শত শত গ্রামবাসী উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে তৃণমূল লোকজনের পক্ষ থেকে এমপি কেয়া চৌধুরীকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com