বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

‘শেখ রাসেল উপজেলা মিনি স্টেডিয়াম প্রকল্প’ সদস্য মনোনিত হলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭
  • ৩২৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় ‘শেখ হাসিনা সরকারের অগ্রাধিকার প্রকল্প সারা দেশব্যাপী শেখ রাসেল উপজেলা মিনি স্টেডিয়াম প্রকল্প’ সংসদীয় সাব কমিটির সদস্য মনোনীত হলেন আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। ৩ সদস্য বিশিষ্ট এ কমিটি আহ্বায়ক গোলাম ফারুক প্রিন্স এমপি, নাহিম রাজ্জাজ এমপি, আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপিকে সদস্য করা হয়েছে।
এছাড়া এ সভায় এমপি কেয়া চৌধুরী বন্যাদূর্গত এলাকার যুবক ও যুব নারীদের ‘কর্মসংস্থান ব্যাংক’ হতে বিশেষ বিবেচনায় যুবঋণ প্রদানে নির্দেশ দেয়ার প্রস্তাব করেন। এতে সংসদীয় কমিটির সর্বসম্মতিক্রমে এ প্রস্তাব গৃহিত হয়েছে।
এ প্রস্তাব গৃহিত হওয়া ও প্রকল্প কমিটিতে সদস্য করে কাজ করার সুযোগ দেয়ায় এই মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এমপি কেয়া চৌধুরী। সেই সাথে তিনি প্রতিমন্ত্রী বীরেন শিকদার, উপমন্ত্রী আরিফ খান জয়, সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ হাসান রাসেল এমপিসহ কমিটির সকল সংসদ সদস্যবৃন্দ, সচিবসহ সকল কর্মকর্তাদেরকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com