শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গের বড়ইউড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০১৭
  • ৪৫০ বা পড়া হয়েছে

বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলা ৭নং বরইউড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। গত রবিবার বিকালে মদন মোরত সরকারি প্রাইমারী স্কুল প্রাঙ্গনে ইউপি যুবলীগের সভাপতি মোঃ শাহজাহান মিয়ার সভাপতিত্বে এবং দাবিরুল মিয়ার পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মারুফ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালেবর মেম্বার, কামাল মিয়া, মোঃ আব্দুল্লাহ, মাজারুল হক মিন্টু, ছনু মিয়া, নুর আলম মুন্না প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে মোঃ কুমেদ আলীকে সভাপতি, শেখ আলমগীর হোসেন সাধারণ সম্পাদক, নিউটন চন্দ্র দাশ সাংগঠনিক সম্পাদক, স্বপন আহমেদ ও ফাজিল খান সহ-সভাপতি, দুলন চন্দ্র দাস ও শামীম অহমেদ যুগ্ম-সম্পাদক, মোঃ আশিক মিয়া ও রুবেল আহমেদ সহ-সাংগঠনিক সম্পাদক ও পারভেজ আহমেদকে প্রচার সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট্য ৩নং ওয়ার্ড মদন মোরত যুবলীগের কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com