মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জের সুত্রধর পল্লীতে হামলা ॥ যুবলীগ নেতাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭
  • ৬৪৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের পূর্ব বিরোধের জের ধরে হামলা ও সংঘর্ষ ও বাড়ি ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এ হামলার জন্য প্রতিপক্ষের লোকজন স্থানীয় এক যুবলীগ নেতা ও সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে অবিযোগ এনেছেন। গতকাল রবিবার সকাল ১০টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের সিট ফরিদপুর গ্রামের সুত্রধর পল্লীতে এ ঘটনা ঘটে। হামলায় নারীসহ আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের সুত্রধর পল্লীর রতিশ সূত্র ধরগংদের সাথে ভূমি দখল ও নির্বাচনে পরাজিত হওয়ার জের ধরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল সাবেক ইউপি সদস্য হারুন মিয়া ও তার ভাই যুবলীগ নেতা শামিম মিয়ার। গেল ইউপি নির্বাচনে হারুন মিয়াকে ভোট না দেওয়ায় যুবলীগ নেতা শামিম ও সাবেক ইউপি সদস্য হারুন মিয়াগংরা সংখ্যালঘুদের বাড়ি ঘর ছেড়ে চলে যাওয়ার জন্য বেশ কিছু দিন ধরে হুমকি দিয়ে আসছিল বলেও অভিযোগে উল্লেখ করেন। গত শনিবার বিকেলে রতিশ সূত্র ধরের আত্মীয় ও সুত্রধর পল্লীর লোকজনকে রাস্তা দিয়ে যাতে যাওয়া আসা না করে এজন্য নিষেধ করেন শামিমগংরা। কিন্তু উক্ত রাস্তাটি ডিসি খতিয়ানের। শনিবার বিকেলে রতিশ সূত্র ধরের আত্মীয় পিন্টু সুত্র ধর ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় বাধা দেন শামিম মিয়া। এনিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।
সুত্রধর পল্লীর লোকজন জানান, শনিবার বিকেলের ঘটনার জের ধরে রবিবার সকাল ১০টার দিকে সুত্রধর পল্লীতে গিয়ে হামলা চালায় সাবেক ইউপি সদস্য হারুন মিয়া ও তার ভাই যুবলীগ নেতা শামিম মিয়ার নেতৃত্বে একদল লোক। এ সময় হামলাকারীরা বাড়ি ঘর ভাংচুর করে। এ সময় হামলায় রতিশ সুত্র ধর (৫৫), সুরঞ্জিত সুত্র ধর (৩০), পিন্টু সুত্র ধর (৩০), দিপালি সুত্র ধর (৪৫), চিত্তরঞ্জন সুত্র ধর (৫০), কাঞ্চন সুত্র ধর (৩০), নিল মনি সুত্র ধর (৪০), বিরেন্দ্র সুত্র ধর (৪৫) আহত হন। এ ঘটনায় শামিম মিয়া ও হারুন মিয়াসহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে যুবলীগ সভাপতি শামীম আহমদ জানান, জমি নিয়ে প্রতিপক্ষের সাথে বিরোধ রয়েছে। গতকাল প্রতিক্ষের লোকজন তাদের জমি দখল করতে গেলে তারা বাধা দিলে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শামীম মিয়া (৩৫), তার পিতা নজীর মিয়া (৬৫) ও মোজাহিদ মিয়া আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর অবস্থায় শামীম মিয়া (৩৫) ও তার পিতা নজীর মিয়া সিলেট মেডিকেলে ভর্তি রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com