শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বিজয়ী উত্তরন সংসদ খেলোয়ারদের সাথে ক্লাবের কর্মকর্তাগন ॥ এমপি আবু জাহির ক্রিকেট টুর্ণামেন্টে উত্তরণ সংসদ সেমি ফাইনালে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
  • ৩৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি আবু জাহির টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের প্রথম কোয়ার্টার ফাইনালে বিপিএল মাতানো মেহেদী মারুফ, আফিফ ও রায়হান রাফসানের অল রাউন্ড নৈপুন্যে ৮ উইকেটে সিলেট টাইগার্সকে হারিয়েছে শক্তিশালী উত্তরণ সংসদ। গতকাল সোমবার দুপুর ১২টায় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় প্রথমে টসে জয় লাভ করে ব্যাটিংয়ে যায় সিলেট টাইগার্স। দলের দুই ওপেনার রাজন ও সাইফুল ভাল শুরু করলেও বিপিএল তারকা মেহেদী মারুফ, আফিফ, রাফসান ও এপুর দুর্দান্ত বোলিংয়ে ১৯ ওভার ৫ বল খেলে ১০১ রানে অল আউট হয়। দলের পক্ষে রাজন সর্বোচ্ছ ৩০ ও সাইফুল ১৪ রান সংগ্রহ করেন। উত্তরণের পক্ষে মেহেদী মারুফ ৪ ওভার বোলিং করে ১৮ রান খরচায় উইকেট লাভ করেন ২টি, রাফসান ৪ সমান সংখ্যক ওভার খরচ করে ১৪ রান খরচায় ৩ উইকেট ও এপু ৩ ওভার ৫ বল করে ২১ রানের বিনিময়ে সর্বোচ্চ ২টি উইকেট লাভ করেন।
১০২ রানের জবাবে ব্যাট করতে নেমে উত্তরণ সংসদের দুই ওপেনার মেহেদী মারুফ ও রকির ব্যাটিং তান্ডবের সামনে দিশেহারা হয়ে পড়ে সিলেটের বোলাররা। ১২ ওভার ৭৯ রানের ওপেনিং পার্টনার গড়ে ব্যক্তিগত ৪৯ রানে সিলেটের বোলার নাহিদের বলে এলবিডব্লিউও হন মারুফ। ৫টি ৪ ও ১টি ৬ এর সাহায্যে মারুফ ৪৯ রান সংগ্রহ করেন। ২য় উইকেটে খেলতে আসেন রাজশাহি কিংসের অল রাউন্ডার আফিফ। বোলিংয়ে কিছুটা ভাল করলেও ব্যাটিংয়ে কিছুই করতে পারেননি তিনি। মাত্র ১ রান করে নাহিদের ২য় শিকার হয়ে সাজঘরে ফিরেন তিনি। পরে নির্ভরযোগ্য ব্যাটসম্যান রকি ও সাইদুরের দায়িত্বশীল ব্যাটিংয়ে ১৭ ওভার ৪ বল খেলে জয়ের লক্ষে পৌছে উত্তরণ সংসদ। ৮ উইকেটের জয় নিয়ে প্রথম সেমিফাইনালিষ্ট হিসেবে জায়গা করে উত্তরণ সংসদ। দলের পক্ষে ২য় সর্বোচ্চ ৩৬ রান করেন রকি। সিলেটের পক্ষে ১৬ রানের বিনিময়ে নাহিদ পান ২ উইকেট। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন অভিজিৎ চক্রবর্তী ও তপু আহমেদ। মঙ্গলবার দুপুর ১২টায় ২য় কোর্য়ার্টার ফাইনালে মুখোমুখি হবে শক্তিশালী ফ্রেন্ডস গ্র“প সুনামগঞ্জ ও অন্তরঙ্গ স্পোটিং ক্লাব হবিগঞ্জ। অন্তরঙ্গ স্পোটিং ক্লাবের হয়ে মাঠে নামবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাজমুল হোসেন, ঢাকা প্রিমিয়ার লীগের শাকিল, সৌরভ ও লাপু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com