শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গণতন্ত্র রক্ষার প্রতিটি আন্দোলনে ছাত্রলীগের ভূমিকা ছিল অতুলনীয়-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ৭ জানুয়ারী, ২০১৭
  • ৪০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, ছাত্রলীগ হচ্ছে গণতন্ত্রের অতন্ত্র প্রহরী, গণতন্ত্র ও স্বাধীনতার প্রতিটি আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা ছিল অতুলনীয়। যখনই গণতন্ত্রকে নির্বাসনে পাঠানোর কোনো পায়তারা করা হয়েছে, তখনই ছাত্রলীগ গণতন্ত্রের সুরক্ষায় ভূমিকা রেখেছে। গতকাল শুক্রবার লাখাইয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবর্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে ছাত্রলীগ যাত্রা শুরু করে। এর পর ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের সহযোগিতায় আজ দেশের জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে কাজ করতে হবে। তিনি বলেন, সরকার সারাদেশে যেভাবে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছে বাংলাদেশের ইতিহাসে কোন সরকার তা করতে পারেনি। তাই বিএনপি জামায়াত দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা চালিয়েছে। কিন্তু না অতীতে বাংলার মানুষের রক্ত ঝড়ালেও এখন আর দুর্বৃত্তরা তা করতে পারবে না। কারণ দেশের জনগণ শেখ হাসিনাকে বিশ্বাস করে এর ফল পেয়েছে। তারা সতর্কতার সাথে জঙ্গি ও বোমাবাজদের মোকাবেলা করবে।
লাখাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এডঃ খোকন চন্দ্র গোপ সৌরভের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তৌহিদ মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এডভোকেট মুশফিউল আলম আজাদ, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিতুল ইসলাম মুকিত, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুশিউর রহমান শামিম, মস্তোফা কামাল আজাদ রাসেল, ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, আবুল কাশেম মোল্লা ফয়সল, নুরুজ্জামান মোল্লা, রফিকুল ইসলাম মলাই, মাস্টার মোঃ আব্দুল মতিন, ইকরামুল মজিদ শাকিল, সিরাজুল ইসলাম, শাহ রেজাউদ্দিন আহমদ দুলদুল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com