শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শ্রীমঙ্গলে সাংবাদিক বিকুল চক্রবর্তীর কর্ণধার বইয়ের মোড়ক উন্মোচন

  • আপডেট টাইম শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬
  • ৭৭৫ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ মৌলভীবাজার জেলার পর্যটন সমৃদ্ধ উপজেলা শ্রীমঙ্গলের সকল জনপ্রতিনিধিদের এক মলাটে এনে পুরো উপজেলার সকল মানুষের সাথে সেতু বন্ধনে আবদ্ধ করতে সাংবাদিক বিকুল চক্রবর্তীর কর্ণধার বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে শ্রীমঙ্গল পৌরসভার মহসীন অডিটরিয়ামে এই বইয়ের মোড়ক উন্মোচন করেন জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। পৌরসভার মেয়র মহসীন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি.এম.এ সভাপতি ডা. হরিপদ রায়, বিশিষ্ট শিক্ষানুরাগী কবি দ্বীপেন্দ্র ভট্টাচাযর্, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম এ মনির, সহ-সভাপতি জিল্লুর আনাম চেমন, যুগ্ম সম্পাদক শহীদ হোসেন ইকবাল, শ্রীমঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি এলাইচ মিয়া, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান চৌধুরী, শ্রীমঙ্গল ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, সাঁতগাও ইউপি চেয়ারম্যান মিলন শীল, কালাপুর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল, আশ্রিদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন, রাজঘাট ইউপি চেয়ারম্যান বিজয় বুনার্জী, কালিঘাট ইউপি চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, সিন্দুরখান ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল হেলাল, ভুনবীর ইউনিয়ন এর চেয়ারম্যান চেরাগ আলী ।
সাংবাদিক রজত শুভ্র চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বইয়ের লেখক সাংবাদিক বিকুল চক্রবর্তী, এ সময় আরো বক্তব্য দেন সাপ্তাহিক শ্রীমঙ্গলের চিঠির সম্পাদক সাংবাদিক ইসমাইল মাহমুদ, উপজেলা যুবলীগ এর সভাপতি বেলায়েত হোসেন ও অধ্যাপক অবিনাশ আচার্য্য প্রমুখ।
বক্তারা বলেন, এই বইটি শ্রীমঙ্গল উপজেলার জনগন ও প্রশাসন এর কাছে গুরুত্ব বহন করবে। বইটি অতন্ত তথ্যপুর্ণ এবং যার মাধ্যমে উপজেলার সকল জনপ্রতিনিধিদের সম্পর্কে পাঠক জানতে পারবেন।
এ ব্যাপারে লেখক বিকুল চক্রবর্তী বলেন, জনপ্রতিনিধিরা দিন রাত পরিশ্রম করে জনগনের সেবা করে থাকেন। তাদের ত্যাগের মূল্য দিতে এই বই প্রকাশ করা হয়েছে। একই সাথে এই বইয়ের মাধ্যমে জনপ্রতিনিধিদের সাথে জনগনের, প্রশাসনের ও গণমাধ্যম কর্মীদের যোগাযোগ সহজতর হবে। বইটিতে শ্রীমঙ্গল উপজেলার দায়িত্বরত কর্ণধার সংসদ সদস্য,উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সদস্য সহ ১৩৫ জন নির্বাচিত জনপ্রতিনিধির তথ্য উঠে এসেছে ।
একই সাথে অনুষ্ঠানে বিকুল চক্রবর্তী রচিত উপজেলার সকল জনপ্রতিনিধিদের নাম নিয়ে সসগীত পরিবেশন করেন বাউল আব্দুল করিম ও হামিদ প্রবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com