বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শহরে হামলায় নানি-নাতি আহত

  • আপডেট টাইম সোমবার, ২৭ জানুয়ারী, ২০১৪
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় নানি-নাতি আহত হয়েছে।
জানা যায়, বানিয়াচং উপজেলার কুর্শা-খাগাউড়া গ্রামে মৃত তাবির উদ্দিনের ৩ ছেলে আতাজ উদ্দিন, জুলহাস মিয়া ও আবু বকর হবিগঞ্জ শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় কিছু জমি ক্রয় করে।
গতকাল সকালে উক্ত জায়াগার সীমানা নির্ধারণের জন্য হবিগঞ্জ সদর উপজেলা এসিলেন্ট অফিস থেকে একজন সার্ভেয়ার যান। জুলহাস মিয়া ও আবু বকরের পক্ষে তাদের মা জহুরা খাতুন ঘটনাস্থলে যান। এ সময় অপর ছেলে আতাজ উদ্দিন ও তার স্ত্রী সেলিনা ও সেলিনার ভাই মামুন ও কামালসহ কয়েকজন মিলে জহুরা খাতুনের উপর হামলা চালায়। তাকে রক্ষায় এগিয়ে আসলে তার নাতি আবিদুর রহমানকেও মারধর করে হামলাকারীরা।গুরুতর আহত আবিদুর রহমানকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com