শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে আইসক্রিম ফ্যাক্টরিকে ১০ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬
  • ৩৯৩ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর উপকরণ দিয়ে আইসক্রিম তৈরীর অভিযোগে একটি আইসক্রিম ফ্যাক্টরির মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার এই দণ্ডাদেশ দেন।
জানা যায়, নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর বাজারে মোঃ মুকিদ মিয়ার মালিকানাধীন আল মদিনা আইসক্রিম ফ্যাক্টরিতে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর রাসায়নিক রং সহ বিভিন্ন উপকরণ ব্যবহার করে আইসক্রিম তৈরী করে আসছিল। অভিযোগ পেয়ে গতকাল সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ারের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ফ্যাক্টরির মালিকে ১০হাজার টাকা জরিমানা নগদ আদায় করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com