বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে দুই সিন্ডিকেট গ্র“পের হাতাহাতি ॥ সড়ক অবরোধ

  • আপডেট টাইম বুধবার, ৩১ আগস্ট, ২০১৬
  • ৩১০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ওমেরা সিলিন্ডার্স কোম্পানীর পুরাতন সিল্ডিলার ক্রয় নিয়ে দুই সিন্ডিকেট গ্র“পের মধ্যে হাতাহাতি ও সড়ক অবরোধের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার নতুন বাজারে বেলা ১টা থেকে দুইটা পর্যন্ত ঢাকা-সিলেট পুরাতন মহাসড়ক অবরোধ করে রাখে একটি সিন্ডিকেট গ্র“প। জানা যায়, উপজেলার নতুন বাজার এলাকায় অবস্থিত ওমেরা সিলিন্ডার্স কোম্পানীর ৪ হাজার পিস বাতিল সিলিন্ডার ক্রয় করেন মিরপুরের বেলায়েত গ্র“প। গত রোববার সকালে মিরপুর বাজারের বেলায়েত গ্র“পের লোকজন সিলিন্ডার কাটানোর জন্য লেবার ও গাড়ি নিয়ে ওমেরা কোম্পানীতে ঢুকতে চাইলে বাধা দেয় নতুন বাজার এলাকার সিন্ডিকেট শামসু মাষ্টার গ্র“পের লোকজন। মিরপুরের সিন্ডিকেট গ্র“পের লোকজন বাধার মুখে ফিরে আসে। বিকালে আবারও ওমেরা কোম্পানীতে ঢুকার চেষ্টা করলে শামসু মাস্টার গ্র“প বাধা দিয়ে তাদের কাছে চাঁদা দাবি করলে রাতে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় বেলায়েত গ্র“পের গাড়ি ভাংচুর ও চালকে পিঠিয়ে আহত করে। পরে রাতে মিরপুর সিন্ডিকেট গ্র“পের বেলায়েত মিয়া বাদী হয়ে নতুন বাজার সিন্ডিকেট গ্র“পের শামসু মাষ্টার, হারুন, তমিজখা, শাহ আলম, ছুরতসহ ৭ জনকে আসামী করে চাঁদাবাজী মামলা দায়ের করে। গতকাল সোমবার সকালে শামসু মাষ্টার, হারুন ও তমিজ খা হবিগঞ্জ যাওয়ার পথে মিরপুর সিন্ডিকেট গ্র“পের সদস্যরা তাদের আটক করে রাখে। এ খবর নতুন বাজার এলাকায় পৌছলে শামসু মাস্টার গ্র“পের লোকজন দুপুরে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়ক এক ঘন্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রুপু কর ঘটনাস্থলে পৌছে মিরপুর সিন্ডিকেট নেতাদের হাতে আটক তিনজনকে উদ্ধার করে নিয়ে আসলে তারা অবরোধ তুলে নেয়।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, ওমেরাতে পুরাতন সিলিন্ডার ক্রয় নিয়ে দু’গ্র“পের মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com