শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ সুলতান সালাউদ্দিন টুকু’র মুক্তি’র দাবীতে সফিকুর রহমান সিতু’র নেতৃত্বে জেলা যুবদলের বিক্ষোভ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মহান মে দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ শিল্পপতি রাখাল কুমার গোপকে হবিগঞ্জ পৌরসভার সংবর্ধনা

মাধবপুরে স্বামী-ভাসুরের নির্যাতনের শিকার নুরেজা

  • আপডেট টাইম সোমবার, ১১ জুলাই, ২০১৬
  • ৬১১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে যৌতুকের জন্য স্বামী ও ভাসুরের অমানুষিক নির্যাতনের শিকার হয়েছেন নুরেজা আক্তার নামের এক গৃহবধু। নুরেজা আক্তার বাদী হয়ে মাধবপুর থানায় স্বামী ও ভাসুর সহ ৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের মৃত সোয়াই মিয়ার মেয়ে নুরেজা আক্তার (৩৫) এর বিয়ে হয় প্রায় ১৫ বছর পূর্বে একই উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের শাহপুর গ্রামের মৃত লতিব হোসেনের ছেলে মাসুক মিয়া (৪২) এর সাথে। এ সময় উপহার হিসেবে দেয়া হয় নগদ ২ লাখ টাকা, টিভি, ফ্রিজসহ আসবাবপত্র। বিয়ের পর যৌতুকের জন্য স্বামী ও ভাসুররা প্রায় মানসিক ও শারিরিক নির্যাতন শুরু করে নুরেজার উপর। এক পর্যায়ে স্বামীকে ব্যবসা করার জন্য ৫ লাখ টাকা এনে দেয় ভাইদের নিকট থেকে। এদিকে ২০১৫ সনের ১৭ মার্চ পূনরায় ৫ লাখ টাকা যৌতুকের জন্য স্বামী মাসুক মিয়া ও ভাসুররা পুনরায় নুরেজার উপর নির্যাতন শুরু করে। আহত গর্ভবতি নুরেজাকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়। চিকিৎসায় নুরেজা সুস্থ হলেও তার গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। এদিকে গত ২৪ জুন রাত প্রায় ৮ টার দিকে স্বামী মাসুক মিয়া তার ভাই নানু মিয়া (৫৩), শানু মিয়া (৫০), এনু মিয়া (৪৮), বেনু মিয়া (৪৫), ভাতিজা মুকুল (২৫), সাদ্দাম (২২) সহ নুরেজা আক্তার মারপিট করে গুরুতর আহত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com