শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হবিগঞ্জ জেলা ধান-চাল ব্যবসায়ী সমিতির দু’সদস্যের মরণত্তোর চেক হস্তান্তর

  • আপডেট টাইম রবিবার, ২৯ মে, ২০১৬
  • ৪৫০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা ধান-চাল ব্যবসায়ী সমিতির সদস্য মোঃ আতাউর রহমান ও ফারুক মিয়ার মরণত্তোর চেক প্রদান করা হয়েছে। গতকাল রাতে উমেদনগর শিল্প এলাকার জহুরা আজিজ অটো রাইছ মিলে আতাউর রহমানের পক্ষে চেক গ্রহণ DSC00426 copyকরেন তার ছেলে আনিছুর রহমান সানজিদ। সমিতির অপর সদস্য ফারুক মিয়ার পক্ষে তার চেক গ্রহণ করেন মোঃ তানভীর।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, সহ-সভাপতি মোঃ আবুল হাসিম, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ ইউনূছ, মফিজুর রহমান বাচ্চু, অমিয় রায়, মোঃ ফুল মিয়া, মোঃ সিরাজুল হক, মোঃ মফিজ মিয়া, মোঃ আলমগীর প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com