বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন ফরম গ্রহণ শেষ ॥ বর্ধিত সভা ঘিরে প্রার্থীদের শোডাউনের প্রস্তুতি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০১৬
  • ৩৯৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেতে ৩০ নেতা জোর লবিং শুরু করেছেন। গতকাল বুধবার তারা দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন। কাল শুক্রবার উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা ডাকা হয়েছে। এ সভাকে কেন্দ্র করে কোন কোন প্রার্থী শোডাউন করারও প্রস্তুতি নিচ্ছেন। কেউ কেউ ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ের নেতার সাথে লবিং চালিয়ে যাচ্ছেন। আবার কেউ কেউ একধাপ এগিয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের আশির্বাদ পেতেও তৎপরতা চালিয়ে যাচ্ছেন।
দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা মতে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ গত ১২ থেকে ১৮ মার্চ ৭ ইউনিয়নে বর্ধিত সভা সম্পন্ন করেছেন। বর্ধিত সভা শেষে ১৯ মার্চ মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ৫ হাজার টাকা মূল্যের মনোনয়ন ফরম বিক্রি করা হয়েছে। যা তারা পূরণ করে গতকাল বধুবার জমা দিয়েছেন। উপজেলা আওয়ামীলীগের দপ্তর ও প্রচার সম্পাদক ইলিয়াছ আখঞ্জী দলের পক্ষে মনোনয়ন ফরম গ্রহণ করেন। তাকে সহায়তা করেন উপজেলা আওয়ামীলীগ সদস্য এমএ মজিদ তালুকদার। বিকেল ৫টা পর্যন্ত ৩০ নেতাই পূরণকৃত ফরম জমা দিয়েছেন। মনোনয়ন প্রত্যাশীরা হলেন-১নং স্নানঘাট ইউপিতে বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান হরমুজ মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি ফেরদৌস আলম (মেম্বার) ও মোঃ আব্দুল হক। ২নং পুটিজুরী ইউপিতে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সামছুদ্দিন তারা মিয়া, এবিএম ফরহাদ তালুকদার ও ফজলে এলাহী লুলু। ৩নং সাতকাপন ইউপিতে সাবেক চেয়ারম্যান শাহ আহমেদ আওলাদ, আব্দুল জব্বার (মেম্বার), উপজেলা তরুণলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আয়াত আলী, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ এনামুল হক ও সিরাজ আলী চৌধুরী। ৪নং বাহুবল ইউপিতে উপজেলা যুবলীগ সভাপতি অলিউর রহমান অলি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নজমুল হোসেল চৌধুরী তনয় আজমল হোসেন চৌধুরী, মোঃ মোশাহিদ আলী এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই-এর ভাতিজা আওয়ামীলীগ নেতা শামীম মিয়া। ৫নং লামাতাশী ইউপিতে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক সাইফুর রহমান জুয়েল ও আলতাফ হোসেন। ৬নং মিরপুর ইউপিতে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাইফুদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস শহীদ জিতু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ তারা মিয়া ও হাজী দুলাল মিয়া। ৭নং ভাদেশ্বর ইউপিতে বর্তমান চেয়ারম্যান মত্তাছির মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুজ্জামান বশির (প্রবাসী), সহ-সভাপতি আলাউর রহমান শাহেদ, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম ও ছাত্রলীগ নেতা জুনাইদ মিয়া।
এদিকে, উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করতে আগামীকাল শুক্রবার বেলা ২টায় আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। সভায় জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে এডভোকেট মোঃ আবু জাহির এমপি ও এডভোকেট আব্দুল মজিদ খান এমপি উপস্থিত থাকবেন। এ বর্ধিত সভাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ মাঠ ও পার্শ্ববর্তী সড়ক নানা রঙের ব্যানার, ফেস্টুন, তোরণ ও সামিয়ানায় রঙিন হয়ে উঠেছে। আগামী ৪ জুন এ উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com