শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আঁখি ও ফাহিম এর কৃতিত্ব

  • আপডেট টাইম শনিবার, ৪ জানুয়ারী, ২০১৪
  • ৩৭৩ বা পড়া হয়েছে

রোখসানা ইয়াছমিন আঁখি নবীগঞ্জ হোমল্যান্ড আইডিয়াল স্কুল থেকে ২০১৩ সালে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়েছে। সে ২০১০ সালে পিএসসি পরীক্ষায় উপজেলা শিশু শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমী থেকে অংশগ্রহণ করে উপজেলা মেধা তালিকায় ২য় স্থান অধিকার করেছিল। ভবিষ্যতে সে ডাক্তার হতে চায়।
ফাহিম আহমদ নবীগঞ্জ উপজেলা শিশু শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমী থেকে ২০১৩ সালে পিএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়েছে। ভবিষ্যতে সে ইঞ্জিনিয়ার হতে চায়।
আঁখি ও ফাহিম নবীগঞ্জ পৌরসভার নহরপুর এলাকায় বসবাসরত মৌলভীবাজারের কামালপুর (মহাজন বাড়ী)’র আবুল হোসেন ও ফরিদা ইয়াছমিন এর সন্তান।
তাদের ১ম সন্তান মিতা নবীগঞ্জ ডিগ্রি কলেজে কমার্স শাখার পরীক্ষার্থী, ২য় আঁখি ও সর্ব কনিষ্ঠ ফাহিম। তারা সকলের দোয়া প্রার্থী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com