সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হবিগঞ্জ গভ: হাইস্কুলের এ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ সভা ॥ সমন্বয় কমিটি গঠন হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ধল বাজারে ট্রাক্টর চাপায় নারী নিহত জগতপুরে মোটর সাইকেল উল্টে বিজিবি সদস্য আহত মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ শায়েস্তাগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে দুই ভাই নিখোঁজ ॥ ১ জনের লাশ উদ্ধার নোভা ডিজিটাল সাইন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

নবীগঞ্জে সালিশে বৃদ্ধ-বৃদ্ধার উপর অতর্কিত হামলা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ মার্চ, ২০১৬
  • ৩৬০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের পল্লীতে গ্রাম্য বিচারকদের সামনে পুত্র ও নাতী মিলে দাদা, দাদীর উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এমন কি বিচারকগন উভয় পক্ষকে সামাল দিতে না পেরে অবশেষে সালিশ বৈঠক থেকে বিমূখ হয়ে বাড়ি ফিরেছেন। এ ঘটনায় এলাকায় মূখরোচক আলোচনার ঝর চলছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের বৃদ্ধ আফতাব উল্লার বাড়িতে।
এলাকাবাসীর সূত্রে প্রকাশ, বৃদ্ধ আফতাব উল্লার জায়গা সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিয়ে গত শুক্রবার দিবাগত রাত ৮টায় তার নিজ বাড়িতে এক সালিশ বৈঠকে বসেন এলাকার গন্যমান্য লোকজন। গ্রাম্য বিচারকগণ বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা করেন। এক পর্যায়ে পুত্র ছাদিক মিয়া ও নাতী আক্কাছ মিয়াকে রায় মেনে নিতে বিচারকগণ বললে শুরু হয় কথার কাটাকাটি। ঐ সময়ই আফতাব উল্লার পুত্র নুর মিয়া, ছাদিক মিয়া, ইজাজুর রহমান ও নাতী আক্কাছ মিয়া গংরা এক জোট হয়ে বৃদ্ধ আফতাব উল্লা (৯০) ও স্ত্রী জয়ফুল বিবি (৬৫) এর উপর অতর্কিত হামলা চালায়। ঐ সময় বিচারকগণ তাদের সামাল দিতে না পেরে মাথা নিচু করে ঘটনাস্থল ত্যাগ করেন ।
এ ঘটনায় এলাকায় চলছে মূখরোচক আলোচনা সমালোচনা। অপরদিকে নিরাপত্তাহীনতায় ভূগছেন ওই গ্রামের আফতাব উল্লা ও তার পরিবার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com