বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

শহরে ৪৭ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০১৫
  • ৪০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ ৭৪ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। রাতেই তাকে হবিগঞ্জ সদর থানায় হ¯—াš—র করা হয়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই সুদ্বীপ রায় ও এএসআই মুসলিম উদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের একদল সন্ধ্যায় ৭ টার দিকে মাধবপুর উপজেলার স্টার সিরামিক্স এর সামন থেকে তাদের আটক করে। আটককৃতরা হচ্ছে নিজ কালিকাপুর গ্রামের খোরসেদ আলী (৩৫) ও একই এলাকার ফুর“ক মিয়া ওরফে ফুর“কে ওই এলাকায় অভিযান চালিয়ে আটক করে। এ সময় ফুর“ক মিয়া ওরফে ফুর“ এর বাড়ি তলাশী তার খাটের নিছ থেকে ২৪ পিচ যৌন উত্তেজক ইয়াবা ও খোরশেদের দেহ তল­াশী চালিয়ে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তাদের দু’জনকে আটক করে ডিবি পুলিশ আটক।
এব্যাপারে এসআই সুদ্বীপ রায় জানান, ফুর“ক মিয়া ওরফে ফুর“ এর বাড়িতে তার ঘরে পুলিশ প্রসাশনের বড় বড় অফিসাদের ছবি ঝুলিয়ে রাখে এবং এলাকাবাসীকে ভয় দেখিয়ে বলে আমার আতœীয় ¯^জন প্রশাসনের উচ্চ পর্যায়ের অফিসার। তিনি আরো বলেন, হবিগঞ্জ থেকে মাদক নির্মূল করার জন্য যা যা করার দরকার তা আমরা করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com