শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাকে লুকিয়ে রেখে অপহরণ মামলা দেড় বছর পর উদ্ধার করল পুলিশ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০১৫
  • ৩৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ১০৫ বছর বয়সের মাকে লুকিয়ে রেখে অপহরণের মামলায় বোন ও ভাগিনা ও প্রতিপক্ষকে ফাসাতে গিয়ে নিজেই ফেসে গেল এক অপহরকারী। গতকাল বুধবার সন্ধ্যায় পুলিশ শহরের মাহমুদাবাদ এলাকায় একটি বাসায় তালা বদ্ধবস্থায় বৃদ্ধা মা ফরচান বিবিকে উদ্ধার করে। এ সময় অপহরণ নাটকের পরিচালক ফরচান বিবির পুত্র এখলাছুর রহমান (৪০) নায়ক তার সমন্ধি মহিউদ্দীন বিল্লাল (৩৮) পালিয়ে যায়। এ ঘটনা নিয়ে হবিগঞ্জ ও মাধবপুরে তোলপাড় শুরু হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার বাঘাসুড়ার ইউনিয়নের সুন্দরপুর গ্রামের মৃত আরফান আলীর স্ত্রী ফরচান বিবি (১০৫) কে তার পুত্র এখলাছুর রহমান ও পুতরা মহিউদ্দীন ২০১৩ সালের ২৭ ডিসেম্বর রাতে গায়েব করে ফেলে। এ পর্যায়ে বিভিন্ন স্থানে তাকে রেখে অবশেষে শহরের মাহমুদাবাদ এলাকায় মহিউদ্দীন বিল্লালের বাসায় আটক করে রেখে এখলাছুর রহমান তার বোন জহুরা বেগম ও ভাগিনা মুর্শীদ কামিলকে আসামী করে মামলা দায়ের করেন। পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ থাকার কারণে এ ঘটনার নাটক সাজায় এখলাছ। দীর্ঘদিন পুলিশ বিভিন্ন স্থানে খোজাখুজি করে কোথাও ফরচান বিবির সন্ধান পায়া যায়নি। অবশেষে পুলিশ নিশ্চিত হয় বিল্লাল ও এখলাছুর রহমান তাকে ওই বাসায় আটক করে রেখে। গতকাল ওই সময় মাধবপুর থানা এস আই মাসুদুজ্জামান ও সদর থানার এস আই ওমর ফারুক, ছানাউল্লাহর নেতৃত্বে একদল পুলিশ ওই বাসায় অভিযান চালায়। এসময় তালা ভেঙ্গে ফরচান বিবিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুুলিশের কাছে ফরচান বিবি অপহরণের নাটকের কথা স্বীকার করে। এ ব্যাপারে মাধবপুর থানা পুলিশ থানার এস আই মাসুদুজ্জামান জানান, পুত্র মাকে লুকিয়ে অপহরণের মামলা করেছিল। মা তা পুলিশের কাছে স্বীকার করেছে। মহিউদ্দীন ও এখলাছুর রহমানকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com