বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জে ৫৬ বোতল অফিসার চয়েসসহ ২ সহোদর আটক

  • আপডেট টাইম বুধবার, ১৭ জুন, ২০১৫
  • ৩৯১ বা পড়া হয়েছে

আমিনুল ইসলাম, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জে ৫৬ বোতল অফিসার চয়েসসহ ২ সহোদরকে আটক করা হয়েছে। ওই উপজেলার কাকাইলছেও ইউনিয়নের বিনাকালী হাওর নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।
জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলা কাকাইলছেও ইউনিয়নের বিনাকালী হাওর নামক এলাকায় ২ সহোদর দীর্ঘ দিন যাবত অফিসার চয়েস এর ব্যবসা করে আসছিল। গতকাল সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ থানার এসআই হুমায়ূন করিরের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ৫৬ বোতল অফিসার চয়েসসহ ২ সহোদরকে আটক করা হয়। আটককৃতরা হল, কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার কালিপুর গ্রামের মৃত মেমান মিয়ার ছেলে কাছুম মিয়া (৩৫) ও  তার ভাই আব্দুর রব (৩০)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com