শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সংক্রামন রোগ প্রতিরোধে সচেতনতা বিষয়ক এ্যাভোকেন্সী সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ৫ জুন, ২০১৫
  • ৩৮৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ স্বাস্থ্য শিক্ষা ব্যুরো ২০১৪/১৫ অর্থ বছরের স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ নং-আ (৮) বেসরকারী কনসালটিং ফার্ম পটুয়াখালী ডেভেলপমেন্ট (পিডিও) কর্তৃক আয়োজিত সংক্রামক রোগ প্রতিরোধে সচেতনতা বিষয়ক এ্যাভোকেন্সী সভা আধুনিক জেলা সদর সভাকক্ষে সকাল ১১ ঘটিকায় অনুষ্টিত হয়। উক্ত সভায় শিক্ষক, ইমাম, জনপ্রতিনিধি, এনজিও, সরকারী কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক অংশগ্রহণ করেন। সভায় সভাপতিত্ব করেন, ডাঃ মোঃ নাছির উদ্দিন ভূইয়া সিভিল সার্জন হবিগঞ্জ, মোঃ করিম উল্লাহ সিকদার সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা।
সভায় বক্তারা বলেন, স্বাস্থ্য বিষয়ে সচেতনতার বিকল্প নাই। সচেতনতা বাড়লে রোগ বালাই কমে আসবে। সভাপতি বলেন, জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি পেলে সংক্রামক রোগ থেকে মুক্ত থাকা সম্ভব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com