বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

উমেদনগরে দাগ দিলেই মরে ঔষধ বিক্রেতাকে বেধড়ক পিঠিয়েছে দুর্বৃত্ত

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ মে, ২০১৫
  • ৩৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দাগ দিলেই মরে ঔষধ বিক্রেতাকে হবিগঞ্জ শহরের উমেদনগর শিল্প এলাকায় বেধড়ক পিঠিয়ে করে আহত করেছে ওই এলাকার এক যুবক। গুরুতর অবস্থায় বানিয়াচং উপজেলার কুমড়ি গ্রামের আব্দুল হাবিব (৩০) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।
আহত সূত্রে জানা যায়, হাবিব দীর্ঘদিন ধরে হবিগঞ্জ শহরের আলম বাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে দাগ দিলেই মরে ইদুরের ঔষধসহ বিভিন্ন ঔষধ বিক্রি করে আসছিল। গতকাল উমেদনগর শিল্প এলাকার একটি দোকানের সামনে দাড়িয়ে ঔষধ বিক্রি করছিল। এ সময় দোকান মালিক ক্ষিপ্ত হয়ে হাবিবকে পিঠিয়ে আহত করে। এ ব্যাপারে আহত হাবিব সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com