মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হবিগঞ্জ গভ: হাইস্কুলের এ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ সভা ॥ সমন্বয় কমিটি গঠন হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ধল বাজারে ট্রাক্টর চাপায় নারী নিহত জগতপুরে মোটর সাইকেল উল্টে বিজিবি সদস্য আহত মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ শায়েস্তাগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে দুই ভাই নিখোঁজ ॥ ১ জনের লাশ উদ্ধার নোভা ডিজিটাল সাইন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

বাঘজুর গ্রামে খলা নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৫

  • আপডেট টাইম বুধবার, ২৯ এপ্রিল, ২০১৫
  • ৫৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলা বাঘজুর গ্রামে খাশ জমিতে খলা নির্ধারনকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা চালিয়েছে প্রভাবশালীরা। গতকাল বিকালে এ ঘটনা ঘটে। হামলায় একই পরিবারের অনন্ত— ৫ জন আহত হয়।
আহত সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার বাঘজুর গ্রামের মৃত হাজী দুধু মিয়ার পুত্র নুরুল হকের সাথে একই এলাকার মৃত জবান উল্লার পুত্র আব্দুল হেকিমের এলাকায় খাশ জমিতে ধানের খলা নির্ধারণ করা নিয়ে গতকাল সকালে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে ঐ দিন বিকালে আব্দুল হেকিম ও তার লোকজন নুরুল হক ও তার পরিবারের উপর হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। আহতরা হলো- নুরুল হক (৪৫), তার স্ত্রী সাজন বেগম (৩৫), ও তার পুত্র লিটন মিয়া (১৮)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com