বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হামলা, মামলা ও মানুষ খুন করে নির্বাচন করা যাবে না

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৩
  • ৩৪৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সরকারের প্রহসনের নির্বাচনের প্রতিবাদে ১৮ দলীয় জোটসহ সাধারণ মানুষের শান্তিপূর্ণ গনতান্ত্রিক আন্দোলনে বিনা উস্কানীতে পুলিশের নির্বিচারে গুলিবর্ষন, পাইকারি হারে আসামী করে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে হবিগঞ্জে ১৮ দলীয় নেতাকর্মীদের বিরোদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে জেলা ১৮ দলের বিক্ষোভ মিছিলে জামায়াতের অংশ গ্রহণ।
জেলা সেক্রেটারী মাওঃ মুশাহীদ আলী ও জেলা শিবিরের সেক্রেটারী আতিকুল ইসলাম সোহাগের নেতৃত্বে এক বিশাল মিছিল সহকারে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা উক্ত মিছিলে অংশ গ্রহন করে।
মিছিল শুরুর প্রাক্কালে পথসভায় নেতা-কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য জেলা সেক্রেটারী মাওঃ মুশাহীদ আলী বলেন, সরকারের একগুয়েমী ও স্বৈরাচারী মনোভাবের কারণে সারাদেশে সরকার বিরোধী আন্দোলনকারীদের উপর পুলিশ, বিজিবি ও সশস্ত্র আওয়ামী সন্ত্রাসীদের নির্বিচারে গুলিবর্ষন ও চর্তুমুখী আক্রমনের ফলে যখন সারাদেশে চরম অশান্তি বিরাজ করছে তখন হবিগঞ্জে প্রশাসনের সহনশীল আচরণের কারণে এতদিন রাজনৈতিক শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছিল। সরকারের শেষ পর্যায়ে এসে জনগণের ট্যাক্সের টাকায় পালিত সরকারের পা-চাটা গুলাম কতিপয় অতিউৎসাহী পুলিশ ১৮ দলীয় জোটের শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিলে বিনা উস্কানীতে নির্বিচারে গুলি চালিয়ে বহু নেতা-কর্মীকে আহত করে উল্টো ১৮ দলীয় জোটের নেতাকর্মীদের বিরোদ্ধে মামলা দায়ের হবিগঞ্জের শান্তিপূর্ণ পরিবেশকে বিনষ্ট করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। তিনি জোর দিয়ে বলেন হবিগঞ্জের পরিবেশকে অশান্ত করতে যে বা যারাই ভুমিকা রাখবে তাদেরকে চিহ্নিত করা হচ্ছে। অনতিবিলম্বে সংশ্লিষ্ট পুলিশদের হবিগঞ্জ থেকে প্রত্যাহার, এবং দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার না করলে হবিগঞ্জের যে কোন পরিস্থিতির দায় প্রশাসনকেই নিতে হবে। গত পাঁচ বছরে জামায়াত-শিবিরসহ ১৮ দলীয় নেতা-কর্মীদের উপর পুলিশী নির্যাতন করে আন্দোলন দমন করতে পারেনি, এর মাধ্যমেই প্রমাণিত হয়েছে হামলা, মামলা ও মানুষ খুন করে বিরোধী দলের আন্দোলন দমন করে প্রহসনের নির্বাচন করা যাবে না। তিনি কারো উস্কানীতে ধৈর্য্যহারা না হয়ে শান্তিপূর্ণ ভাবে আগামীকালের অবরোধসহ সকল কর্মসূচীতে অংশ গ্রহনের জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com