শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে চা শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত

  • আপডেট টাইম সোমবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৪৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরের নোয়াপাড়া চা বাগানের পানি সরবরাহের পাইপের ফ্লাগ চুরির ঘটনাকে কেন্দ্র করে হামলায় ৪ চা শ্রমিক আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাদের মাধবপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ১১টার দিকে উপজেলার নোয়াপাড়া চা বাগানের  শিকারী বাড়ী এলাকায় এঘটনা ঘটে।
জানা যায়, ওই এলাকার নরেশ বাউরির ছেলে মিহির বাউরী ওই বাগানের ১৬নং সেকশনে পানি সাপ্লাইয়ের শ্রমিক হিসেবে কাজ করে। শুক্রবার কোন এক সময় ওই এলাকার সাপ্লাই পাইপের ২টি ফ্লাগ চুরি হয়ে যায়। এ ব্যাপারে মিহির বাউরী পার্শ্ববর্তি বাড়ীর অরুন তেলেঁঙ্গা (৪৩), জুতিশ তেলেঁঙ্গা (৩০), মিঠুন তেলেঁঙ্গা (২৯), বচন তেলেঁঙ্গা (২৭), রনজন তেলেঁঙ্গা (২৬) ও জালিম তেলেঁঙ্গাকে (৩৫) সন্দেহ করলে তারা মিহিরকে তাদের বাড়ীতে বেঁেধ রাখে। খবর পেয়ে মিহিরের লোকজন তাকে ছারিয়ে আনতে গেলে উল্লেখিতরা তাদের উপর হামলা চালায়। এসময় তাদের হামলায় মিহির বাউরী (৩০), অজিত বাউরী (৩২), দুলাল বাউরী (৩৫), লিটন বাউরী (৪০) আহত হয়। স্থানীয় ইউপি সদস্য শ্যামল চন্দ্র ভোনার্জি জানান বিষয়টি শালিস বৈঠকে নিস্পত্তির চেষ্টা ব্যর্থ হলে মিহিরের পক্ষ থেকে উল্লেখিত ৬জনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, সংঘর্ষের সময় লিটন বাউরীর ঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com