শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ফেইসবুকে শেখ হাসিনা ও খালেদাকে নিয়ে অশালীন মন্তব্য ॥ নবীগঞ্জে ১ যুবক গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ২৮ ডিসেম্বর, ২০১৪
  • ৪৩০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবৈধ প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বেনজীর ভুট্রোর পরিণতি হবে উল্লেখ করে ফেইসবুকে অশ্লীল মন্তব্য করায় গতকাল পল্লী চিকিৎসক ফজলুল হক (৩০) নামের এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ফজলুল হক উপজেলার বাউসা ইউনিয়নের সুজাপুর গ্রামের মাওলানা জালাল উদ্দিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, ডাঃ মোহাম্মদ ফজলুল হক তার নিজ নামীয় ফেইসবুক আইডিতে গত ২১ ডিসেম্বও একটি স্ট্যাটাস এ বলেন, বাংলাদেশ আজ কথিত রাজনৈতিক বেশ্যাদের হাতে জিম্মি, অবৈধ অনৈতিক দখলদার রাজনৈতিক দুর্বৃত্তরা তাদের মন খুশিতে দেশ পরিচালনা করছে। আজ অবৈধ রাজকর্তাদের মুখে পতিতা, খানকিদের ভাষা বেহায়া বেলাজ হয়ে গেছে। অনেক আগেই অবৈধ দখলদার আওয়ামী উন্মাদ মন্ত্রীরা শিষ্টাচার ভুলে গেছে, নোংরামীতে তারা বাংলা ব্যাকরণ অনেক আগেই ছাড়িয়ে গেছে।  স্ট্যাটার্সে শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়াকে নিয়ে অশালীন ভাষায় তীব্র সমালোচনা করেন পল্লী চিকিৎসক ফজলুল হক। তিনি অপর একটি স্ট্যাটাসে বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও অশ্লীল ভাষায় সমালোচনা করেন। এ সব বিষয় আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টিতে আসলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলীর নেতৃত্বে পুলিশের একটি দল অনুসন্ধান চালিয়ে ঘটনার সত্যতা পায়। এর প্রেক্ষিতে গতকাল শনিবার সন্ধ্যায় পুলিশ তিমিরপুরস্থ ফজলুল হকের প্রাইভেট চেম্বার থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। এ সময় সে পুলিশের জিজ্ঞাসাবাদে ফেইসবুক স্ট্যাটাসে তার লেখা বলে স্বীকার করেছে। এ ব্যাপারে রাতে নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহী দেওয়ান চৌধুরী বাদী হয়ে থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন। এর আগে ফেইসবুকে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি এড. আবু জাহিরকে নিয়ে ফেইসবুকে অশালীন মন্তব্য করায় গত বৃহস্পতিবার ইনাতগঞ্জ বাজার থেকে পুলিশ মিনার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলী বলেন, এই অভিযান শেষ অভিযান নয়, আরো যারা ফেইস বুক স্ট্যাটাসে এ রকম জাতীয় নেতা নেত্রীদেও নিয়ে অশালীন ভাষা করবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। এবং ফেইক আইডি ব্যাপারটিও খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com