বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নায়ক শাহীনকে নিয়ে পুলিশের দিনভর নিস্ফল অভিযান

  • আপডেট টাইম বুধবার, ১২ নভেম্বর, ২০১৪
  • ৩৮৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের আলোচিত ৭৫ লাখ টাকার ব্রিফকেস রহস্যের নায়ক শাহীনকে আজ কোর্টে প্রেরণ করা হবে বলে একটি সূত্রে জানা গেছে।
এদিকে জনতা হাতে আটকের পর নবীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে আসে। তাকে থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন তথ্য পাওয়া গেছে বলে সূত্রে জানায়। এদিকে গতকাল দিনভর শাহীনের দেয়া তথ্য অনুযায়ী তদন্তকরী কর্মকর্তা ডিবি’র ওসি মুক্তার হোসেন বিভিন্ন জায়গায় অভিযান চালান। সূত্র জানায়, জিজ্ঞাসাবাদে শাহীন একক এসময় একক তথ্য দিচ্ছে। তার দেওয়া তথ্য অনুযায়ী ডিবি পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালালেও অনেকাংশেই বিফল হয়েছে।
উল্লেখ্য, ৭৫ লাখ টাকা সহ ব্রিফকেস রহস্যের মূল হুতা শাহিনকে গত সোমবার জনতা নবীগঞ্জ উপজেলার গহরপুরে তার শশুর বাড়িতে ঘুরা ফেরার সময় আটক করে। খবর পেয়ে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস আই শাহজাহানের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com