বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্ব-পরিবারে বিভিন্ন দেশ ভ্রমণে গেলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির ২ সপ্তাহের সফরে বাংলাদেশ ত্যাগ করেছেন। গতকাল রাত সাড়ে ৯টায় এমিরেটস এয়ারলাইন্স এর একটি ফাইটে তিনি কানাডা রওয়ানা হন।
সফরকালে তিনি আমেরিকা ছাড়াও কানাডা ও দুবাই যাবেন। তার সাথে গেছেন স্ত্রী আলেয়া আক্তার ও পুত্র ইফাত জামিল। আগামী ২ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।
রাষ্ট্রীয় ও ব্যাক্তিগত এই সফরে এমপি আবু জাহির ২৬ সেপ্টেম্বর জাতীসংঘের সাধারন পরিষদের অধিবেশনে যোগদান করবেন। সেখানে ঐ দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাষন দিবেন। ২৭ সেপ্টেম্বর প্রবাসী কর্তৃক নিউইয়র্কে শেখ হাসিনার যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে সেটিতেও তিনি যোগদান করবেন।
ভ্রমণকালে ওই সব দেশে অবস্থানরত প্রবাসী হবিগঞ্জবাসী ও বিভিন্ন সংগঠন এমপি আবু জাহিরের সাথে মতবিনিময় করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com