শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শায়েস্তাগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা রাহি জাতীয় শুদ্ধাচার পুরস্কারে মনোনিত

  • আপডেট টাইম বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলা সমবায় অফিসার মোঃ ইসমাইল তালুকদার রাহি জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২৩-২০২৪ এর জন্য মনোনিত হয়েছেন। জাতীয় শুদ্ধাচার কৌশল অনুসরণ করে কর্মক্ষেত্রে দ্রুততার সঙ্গে ও সহযে সেবা দেয়ার স্বীকৃতি হিসেবে তাকে এ পুরস্কারের জন্য মনোনিত করা হয়।
সরকারি কর্মকর্তা-কর্মচারিদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ দেয়ার লক্ষ্যে শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা-২০২৪ প্রণয়ন করে সমবায় মন্ত্রণালয়ে মন্ত্রী পরিষদ বিভাগ। গত ২৭ জুন জেলা সমবায় কর্মকর্তা মো. আব্দুর রউফের স্বাক্ষরিত এক পরিপত্রে মো. ইসমাইল তালুকদার রাহিকে এ পুরস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়। মাঠ পর্যায়ে সরকারি পরিসেবা মানুষের দোড়গোড়ায় পৌছে দেয়া, মাঠ পর্যায়ে শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা প্রণয়ন, বাস্তবায়ন ও মূল্যায়নের ভিত্তিতে হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা সমবায় কর্মকর্তা এ পুরস্কারের জন্য মনোনিত হন। এর মধ্যে সরকারি কর্মপরিকল্পনা বাস্তবায়নে শুদ্ধাচার বিষয়ক মূল্যায়নের ভিত্তিতে মো. ইসমাইল তালুকদার রাহিকে এ পুরস্কারের জন্য মনোনিত করা হয়।
উল্লেখ্য, শায়েস্তাগঞ্জে উপজেলা সমবায় কর্মকর্তা হিসেবে মো. ইসমাইল তালুকদার রাহি যোগদানের পর থেকে উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে সরকারি পরিষেবা মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে উপজেলা সংশ্লিষ্ট কার্যালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারিদের স্বচ্ছতার ভিত্তিতে দায়িত্ব পালনের বিশেষ পদক্ষেপ গ্রহণ করেন। এছাড়া বিভিন্ন উন্নয়নমূলক কাজে অনিয়ম দূরিকরণে তিনি যে পদক্ষেপ রাখেন তা ব্যাপকভাবে প্রশংসিত হয়।
এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা সমবায় কর্তকর্তা মো. ইসমাইল তালুকদার রাহি বলেন, আমাকে জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনিত করায় জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানা, জেলা সমবায় কর্মকর্তা মো. আব্দুর রউফ ও শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার মিতা, উপজেলার সকল অফিসের কর্মকর্তা কর্মচারি, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন। মো. ইসমাইল তালুকদার রাহি হবিগঞ্জ পৌরসভার গার্নিংপার্ক এলাকার বাসিন্দা মো. সুরুজ আলী তালুকদারের ছেলে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com