বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিগন্যাল অমান্য করে ক্রসিংয়ে প্রবেশ ॥ লস্করপুরে ট্রেনের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত বানিয়াচং হাসপাতালে সরকারি নিয়ম ভঙ্গ করে রোগীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় বাজেট অধিবেশনের বক্তব্যে এমপি আবু জাহির ॥ দেশের মানুষ এখন ‘গরীব বাঁচানোর বাজেট’ শ্লোগানে আনন্দ-উল্লাস করে শায়েস্তাগঞ্জে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার জেলা ছাত্রদল সভাপতি রিংগনের মুক্তির দাবিতে নবীগঞ্জে তৌহিদ চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ বানিয়াচংয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বাস্তবায়নে সেমিনার অনুষ্টিত এমপি আবু জাহির সিঙ্গাপুরে গেছেন নবীগঞ্জে হাওরে অভিযান চেক ডিজঅনার মামলায় কাউন্সিলর পান্না গ্রেপ্তার

ভারি বৃষ্টির কবলে হবিগঞ্জ ॥ বিভিন্ন এলাকা পানিতে নিমজ্জিত ॥ দূর্ভোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ভারি বৃষ্টির কবলে পড়েছে হবিগঞ্জ। বৃষ্টির পাশাপাশি দমকা হাওয়া বয়ে চলেছে। সোমবার (২৭ মে) ভোর থেকে শুরু হওয়া গুঁড়ি গুঁড়ি বৃষ্টি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভারি বৃষ্টিতে রূপ নিয়েছে, সঙ্গে বেড়েছে বাতাসের তীব্রতা। সরেজমিনে দেখা গেছে, ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বৃষ্টির কবলে পড়লেও বাতাসের তীব্রতায় এখনো কোনো য়তির তথ্য পাওয়া যায়নি। তবে টানা বৃষ্টির কারণে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। খুব বেশি প্রয়োজন ঘরের বাইরে খুব একটা বের হচ্ছেন না কেউ। বৈরী আবহাওয়ার কারণে ব্যাহত হয়েছে স্বাভাবিক জীবনযাপন। বিশেষ করে দুর্ভোগে পড়েছেন শ্রমজীবী মানুষরা। দমকা হাওয়ার গতিবেগে জেলাবাসী শঙ্কিত হলেও কোনো ক্ষয়ক্ষতির তথ্য এখনো পাওয়া যায়নি। এদিকে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর, মোহনপুর, সিনেমা হল, ঘোষপাড়া, কোর্ট স্টেশন, সদর মডেল থানা, উত্তর শ্যামলী, হরিপুর, পানি উন্নয়ন বোর্ডের সামনের সড়কসহ বিভিন্ন এলাকা হাটু পানিতে নিমজ্জিত হয়ে পড়েছে। স্থানীয় বাসিন্দা সেলিম মিয়া বলেন, কয়েকদিন ধরেই শুনছি ঘূর্ণিঝড় আসছে। এরকম খবরে আমরা আতঙ্কিত ছিলাম। ভোর থেকে প্রথমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়, পরে ধীরে ধীরে বৃষ্টি বাড়তে শুরু করে, সঙ্গে শুরু হয় দমকা বাতাস। টানা বৃষ্টি ও দমকা বাতাসের কারণে জনজীবনে স্থবিরতা দেখা দিয়েছে।
স্থানীয় আরেক বাসিন্দা জুয়েল বলেন, ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আমাদের এখানে বৃষ্টি হচ্ছে। বৃষ্টির সঙ্গে বইছে তীব্র বাতাস। এতে জনমনে শঙ্কাসহ জনজীবনে স্থবিরতা দেখা দিয়েছে। তবে এখনো পর্যন্ত আমাদের এলাকায় ঘূর্ণিঝড়ের কারণে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com