সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হবিগঞ্জ গভ: হাইস্কুলের এ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ সভা ॥ সমন্বয় কমিটি গঠন হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ধল বাজারে ট্রাক্টর চাপায় নারী নিহত জগতপুরে মোটর সাইকেল উল্টে বিজিবি সদস্য আহত মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ শায়েস্তাগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে দুই ভাই নিখোঁজ ॥ ১ জনের লাশ উদ্ধার নোভা ডিজিটাল সাইন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

ঢাকাস্থ আজমিরীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের উদ্যোগে ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপিকে সংবর্ধনা ও ইফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঢাকাস্থ আজমিরীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের উদ্যোগে হবিগঞ্জ-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েলকে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। একই সাথে ইফতার মাহফিলেরও আয়োজন করা হয়। অনুষ্ঠানে সিলেট বিভাগের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ আজমিরীগঞ্জের বিভিন্ন শ্রেণীপেশার শত-শত মানুষ উপস্থিত ছিলেন। গতকাল সোমবার প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের অডিটোরিয়ামে এই সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি জয়ন্ত কুমার দেব। এ সময় সংবর্ধিত ব্যক্তিত্ব এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি বলেন, আমরা ভাটির মানুষরা ঐক্যবদ্ধ থাকলে অনেক কিছু করা সম্ভব। আজ ঢাকায় আজমিরীগঞ্জকে দেখতে পাচ্ছি। সকলে ঐক্যবদ্ধভাবে আজমিরীগঞ্জের উন্নয়ন ও সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে হবে। আমি আপনাদের ভোটে নির্বাচিত এমপি। আমি আপনাদের জন্য কি করছি, কোন খাতে আপনাদের জন্য কি বরাদ্দ আনতে পারছি, তা জানার অধিকার আপনাদের আছে। এজন্য আমি সবসময় আমার কর্মকাণ্ড আপনাদের সম্মুখে উন্মুক্ত রাখবো। সভার শুরুতে উদ্বোধনী বক্তব্য দেন- আজমিরীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এবং সংবর্ধনা ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক আলফাজ উদ্দিন চৌধুরী। আজমিরীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সংবর্ধনা ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আব্দর রবের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ঢাকাস্থ হবিগঞ্জ এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা. কামরুল হাসান তরফদার, সাধারণ সম্পাদক ড. সৈয়দ শাহ এমরান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও ঢাকাস্থ আজমিরীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের উপদেষ্টা শোয়াইব আহমাদ খান, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সাইফুল হক চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ ও চিকিৎসক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, হবিগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য নাজমুল হাসান, অধ্যাপক ডাঃ শাহীন রেজা চৌধুরী, ঢাকাস্থ হবিগঞ্জ এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল আউয়াল বারী এবং জাহাঙ্গীর আলম ভূইয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সোহেল, আজমিরীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ মুছা খান, কৃষিবিদ নীল রতন দাস, আজমিরীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খান মোহাম্মদ বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুল ইসলাম জুযেল, ছাত্রনেতা ফাহিম চৌধুরী, আজমিরীগঞ্জ উপজেলা এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক মোঃ শাহীন মিয়া, অর্থ সম্পাদক বিভাস চক্রবর্তী সজল, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ মারুফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাহআলম প্রমুখ।
সভাপতির বক্তব্যে জয়ন্ত কুমার দেব অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com