বুধবার, ১৫ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবিখা’র সোয়া ২ কোটি টাকার প্রকল্পে দুর্নীতি ॥ লাখাই উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা শায়েস্তাগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় যুবক নিহত লাখাইয়ে শিক্ষিকার মৃত্যু নিয়ে রহস্য ॥ শরীরে আঘাতের চিহ্ন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির ২ পা খণ্ডিত শহরের থানা ক্রস রোডে আরসিসি রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন করেছেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম ইতালি নেয়ার কথা বলে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার করলো পুলিশ চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ২ ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা সদর ওসির চেষ্টায় সম্পাদক রতন চৌধুরীর মোবাইল উদ্ধার করে হস্তান্তর নারী ও শিশু কোর্টে শুনানী চলাকালে ভিডিও ধারণ করায় মহিলা আটক চুনারুঘাটে চার প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা

আজমিরীগঞ্জে জাল টাকাসহ ২ প্রতারক পুলিশের খাঁচায়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে টাকার জাল নোট সহ ২ প্রতারককে আটক করেছে স্থানীয়রা। আটকের পর তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার শিবপাশা বাজার থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল- কিশোরগঞ্জের সদর উপজেলার যশোদল ইউনিয়নের ভাটপাড়া গ্রামের গ্রামের আব্দুল হান্নানের পুত্র ইমপান আরাফাত (২৮) এবং একই মৃত সামছুল হকের পুত্র মোঃ মোস্তফা মিয়া (৪০)। এসময় তাদের কাছ থেকে ৪০ হাজার ২০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিবপাশা বাজারে আটককৃত প্রতারকরা বিভিন্ন দোকান থেকে জিনিসপত্র কেনাকাটা করতে থাকেন। বাজারের জ্বালানি তেল ব্যাবসায়ী মোজাফফর মিয়ার দোকানে গিয়ে অকটেন কিনে ১ হাজার টাকার নোট দেন প্রতারক মোস্তফা। নোটটি হাতে নিয়ে ব্যবসায়ী মোজাফফর মিয়া বুঝতে পারেন নোটটি জাল। এসময় জাল নোটটি পাল্টিয়ে দিতে বলেন। প্রতারক মোস্তফা আরেকটি নোট নিয়ে আসছেন বলে বাইরে যান। তখন জ্বালানী ব্যবসায়ী মোস্তফা মিয়া প্রতারকের কথাবার্তায় সন্দেহ হয়। তখন তিনি পিছু নেন প্রতারক মোস্তফার। বাইরে থাকা মোস্তাফা তার সঙ্গী প্রতারক ইমপান আরাফাতের কাছে যায়। এসময় প্রতারক মোজাফফর মিয়াকে দেখে ইমপান আরাফাত কাছে থাকা একটি বান্ডিল টাকা রাস্তার পাশে ছুঁড়ে ফেলে। তখন মোজাফফর মিয়া সহ স্থানীয়রা তাদের আটক করে। টাকার বান্ডিলটি উঠিয়ে দেখা যায় সব টাকাই জাল। এরপর বাজারের উপস্থিত স্থানীয়রা দুজনকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে বিষয়টি বাজার কমিটিকে জানায়। বাজার কমিটি পুলিশকে জানায়। শিবপাশা বাজার কমিটির সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন বলেন, অকটেন তেল কেনার সময় তাদের জাল টাকা সহ আটক করেন স্থানীয়রা। পরবর্তিতে আমি পুলিশকে অবগত করলে পুলিশ এসে ২ প্রতারককে জাল টাকা সহ আটক করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ডালিম আহমেদ জানান, জাল টাকা সহ দুই প্রতারককে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com