শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

নির্বিঘ্নে পূজা উদযাপন করুন, সরকার আপনাদের পাশে আছে-মর্ত্তুজা হাসান

  • আপডেট টাইম শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্ত্তুজা হাসান বলেছেন, বাংলাদেশে আমরা সবাই মিলেমিশে একসঙ্গে বসবাস করি। সবাই সবাইকে সহযোগিতা করি, সবার বিপদে সবাই এগিয়ে আসি। আমি বিশ্বাস করি বাংলাদেশে একটি নীতি আছে, সংখ্যাগরিষ্ঠ আর সংখ্যালঘু আমি বিশ্বাস করি না। ধর্ম যার যার, উৎসব সবার।
হিন্দুরা যেমন আমাদের ঈদ উৎসবে বেড়াতে আসেন তেমনই আমরা হিন্দু ধর্মালম্ভীদের পূজা উৎসবে বেড়াতে যাই। আওয়ামীলীগ সব সময় সনাতন ধর্মালম্ভীদের পাশে রয়েছে। তাদের ভয়ের কিছু নেই, নির্বিঘ্নে পূজা উদযাপন করুন। সরকার আপনাদের পাশে আছে। গতকাল বৃহস্পতিবার আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো তিনি আরো বলেন, বাঙালির হাজার বছরের সম্প্রীতির বন্ধন রয়েছে। মুসলিম, হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ, সবার রক্তের বিনিময়ে আমরা বাংলাদেশ পেয়েছি। বাংলাদেশ সবার। এখানে সংখ্যাগরিষ্ঠ বা সংখ্যালঘু বলে কিছু নেই। সবাই সবার আনন্দ, বেদনার সাথী হই। তিনি বলেন, আমাদের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সমস্ত স্বাধীকার আন্দোলনে একটি গোষ্ঠী বিরোধীতা করেছে। সেই অপশক্তি এখনো সক্রিয়। তারা নানাভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়। সবাইকে সচেতন থাকতে হবে। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আজমিরীগঞ্জ উপজেলাবাসীর প্রতি আহ্বান জানান। তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ওয়ার্ড থেকে ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রতিটি পুজা মন্ডপে নিরাপত্তা নিশ্চিত করতে হবে। পুজা মন্ডপগুলো পরিদর্শন করে পুজারীদের সহযোগিতা করতে হবে। উপজেলা আওয়ামীলীগ সার্বিক মনিটরিং ও পূজা মন্ডপ পরিদর্শন করবে। আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনোয়ার আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com