রবিবার, ১২ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি ও ডিআইজি ॥ বানিয়াচঙ্গে অটোরিকশার সিরিয়াল নিয়ে সংঘর্ষে নিহত ৩ জনের দাফন সম্পন্ন মাধবপুরে ২০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক জুমার খুৎবায়-মাওলানা মোবাশ্বির আহমেদ ॥ আগুয়া গ্রামে তিন খুনের মধ্যে দিয়ে গজব নাজিল হয়েছে দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছে তারা মুনাফিক, বেঈমান-ছাবির আহমদ চৌধুরী পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী গ্রেপ্তার অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হকের ইন্তেকাল মাধবপুরে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা উপজেলা নির্বাচন কমিটির সদস্য হলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও সম্পাদক কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা এবং বিদ্যালয়ে স্বাস্থ্য শিক্ষা সেশন বাস্তবায়নে এ্যাডভোকেসি সভা সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট

আজ আদালতে আত্মসমপর্ণ করতে পারেন বিএনপির শতাধিক নেতাকর্মী

  • আপডেট টাইম রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজ রবিবার বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মী আদালতে আত্মসমপর্ণ করে জামিন আবেদন করবেন বলে জানা গেছে। এদিকে পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে কড়া নিরাপত্তা নেয়া হয়েছে। তবে আজ রবিবার যদি আত্মসমপর্ণ না হয়, তাহলে হাইকোর্টের নির্দেশ অনুযায়ী কাল সোমবার অবশ্যই আত্মসমপর্ণ করবেন নেতাকর্মীরা।
সম্প্রতি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ ঘটনায় ৩টি মামলা হয়। মামলাগুলোর আসামি জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ¦ জি কে গউছ, মাধবপুর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ শাহজাহান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট কামাল উদ্দিন সেলিম, ছাত্রদল সভাপতি রাজিব আহমেদ লিংকন, সাধারণ সম্পাদক জিললুর রহমান, যুবদলের ১ম যুগ্ম সম্পাদক রুবেল চৌধুরী, সৈয়দ মুশফিক হোসেন, যুগ্ম সম্পাদক গোলাম মাহবুব সহ জেলার সবকটি উপজেলার নেতৃবৃন্দ। অনেকেই আবার হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন এনেছেন। সেখান থেকে তাদেরকে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। কাল সোমবার পর্যন্ত মেয়াদ রয়েছে।
এদিকে পুলিশ জানিয়েছে, কোর্ট পুলিশের পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে আদালত প্রাঙ্গণে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com