সোমবার, ১৩ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

মেয়রের উপস্থিতিতে ঘাটিয়া বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ বেদখল পৌরসভার জমি দখলমুক্ত করতে পৌরসভার অভিযান চলবে- মেয়র সেলিম

  • আপডেট টাইম শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৭ বা পড়া হয়েছে


স্টাফ রিপোর্টার ॥ পৌরসভার পানি নিষ্কাশনের ড্রেনের উপর হতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে হবিগঞ্জ পৌরসভা। গতকাল বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ শহরের ঘাটিয়া বাজারে ওই অভিযান পরিচালিত হয়। হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের উপস্থিতিতে ড্রেনের উপর থেকে অবৈধ স্থাপনা গুলো উচ্ছেদ করা হয়।
ঘাটিয়া বাজারের পৌর মার্কেট ও তালেব উদ্দিন সুপার মার্কেটের পিছনে পৌরসভার পানি নিষ্কাশনের একটি ড্রেন রয়েছে। ওই ড্রেনের উপর একটি প্রস্রাবখানা ও একটি টি স্টল ছিল। অভিযানে ওই স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়।
এ সময় মেয়র আতাউর রহমান সেলিম বলেন, ড্রেনের উপর অবৈধ স্থাপনার কারণে পানি নিষ্কাশন বাধাগ্রস্ত হয় আমি অবৈধ স্থাপনা সমূহ নিজ দায়িত্বে সরিয়ে ফেলার জন্য সবার প্রতি আহ্বান জানাচ্ছি। পৌরসভার সম্পত্তি জনগণের সম্পত্তি। তাই দীর্ঘদিনের বেদখল হওয়া পৌরসভার জমি উদ্ধারে আমরা উদ্যোগ নিয়েছে। ইতিমধ্যে বেশ কিছু জমি আমরা দখলমুক্ত করতে পেরেছি। ভবিষ্যতেও আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।
মেয়র আতাউর রহমান সেলিম আরো বলেন, আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখেছি ঘাটিয়া বাজার পৌরসভার জমি ছিল প্রায় ২৫ শতক। কিন্তু বর্তমানে পৌরসভার মার্কেটের জায়গায় অবশিষ্ট জমি রয়েছে মাত্র ৭ শতক। আমরা পর্যায়ক্রমে পৌরসভার সকল জমি দখল মুক্ত করে পৌরসভার আওতায় নিয়ে আসবো।
উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন- হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, প্রিয়াঙ্কা সরকার, হবিগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী দিলীপ কুমার দত্ত সহ এলাকার ব্যবসায়ীগণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com