শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

মুড়িয়াউকে শোকসভায় এমপি আবু জাহির ॥ বিদেশী শক্তির মাধ্যমে বিএনপির ক্ষমতায় বসার স্বপ্ন সত্যি হবে না

  • আপডেট টাইম সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জনগণের সমর্থন ছাড়া বিদেশী শক্তির মাধ্যমে বিএনপি ক্ষমতায় বসতে চায় বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি গতকাল বিকেলে লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন। সংসদ সদস্য বলেন, তারেক রহমান দেশের মানুষের সম্পদ লুটে বিদেশে পালিয়েছে। এখন স্বপ্ন দেখছে, বিদেশী শক্তি বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দেবে। তার এই স্বপ্ন কখনও বাস্তবায়ন হবে না। কারণ দেশের জনগণ বিএনপিকে ঘৃণা করে। এই দলটি দেশের মানুষের জানমালের ক্ষতি করে। তিনি বলেন, আওয়ামী লীগের উদ্দেশ্য-দেশ ও দেশের মানুষের উন্নতি করা। আমরা মেগা প্রকল্প বাস্তবায়নের সঙ্গে সকল প্রত্যন্ত অঞ্চলেরও কাজ করি। যা শুধু আওয়ামী লীগের দ্বারাই সম্ভব। এই অগ্রগতি অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এ সময় উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ঘোষণা করেছেন।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত এবং তবারুক বিতরণ করা হয়। এর আগে এমপি আবু জাহির প্রায় ৬৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত মুড়িয়াউক ইউনিয়নের তেঘরিয়া গ্রামে একটি সড়কের উদ্বোধনী ফলক উন্মোচন করেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুক মিয়া তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানের পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নোমান মিয়া ও সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই। শোক সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহশ্রাধিক নেতাকর্মীসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com