রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় ও কলেজের ২৩ জন শিক্ষকের মধ্যে ১৯ জনের নিয়োগই অবৈধ বলে অভিযোগ লন্ডনস্থ ক্যামডেন কাউন্সিলের মেয়র নিযুক্ত হয়েছে হবিগঞ্জের সমতা খাতুন জেলাবাসীর মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতে এমপি আবু জাহির এর অনন্য উদ্যোগ তাপদাহের পর হবিগঞ্জে বৃষ্টি খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় জেলা বিএনপির গণদোয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা পরিষদের অর্থসহায়তা ব্যক্তিগত ভাবে লাভবান হওয়ার জন্য নির্বাচনে অংশগ্রহণ করি না-সৈয়দ মোঃ শাহজাহান হবিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সমন্বয়ক কমিটির সমাবেশ লাখাইয়ে দলিল লেখকের মরদেহ উদ্ধারের ঘটনায় মা-ছেলে-মেয়েসহ গ্রেফতার ৪ ॥ নারী সংক্রান্ত ঘটনার জের ধরে নয়নকে হত্যা করা হয় নবীগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষে ১ নারী নিহত

প্রশাসনের শোক সভায় এমপি আবু জাহির ॥ শেখ হাসিনা সকল ষড়যন্ত্রের জাল চিহ্ন করে দেশকে এগিয়ে নিয়ে যাবেন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশ স্বাধীন করার পর ধ্বংসস্তুপে পরিণত বাংলাদেশকে ঢেলে সাজাতে চেয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কিন্তু পাকিস্তানের প্রেতাত্মারা সেটি হতে দেয়নি। সেই সময় তারা বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের অগ্রগতি রুখে দিয়েছিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট হবিগঞ্জ জেলা প্রশাসনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, দেশবিরোধীরা এখনও সক্রিয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন; সেই অগ্রগতির ধারা বন্ধ করতে রাজাকার-আলবদরের উত্তরসূরীরা নানা ষড়যন্ত্রের জাল বুনে যাচ্ছে। কিন্তু তারা সফল হতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্রের জাল চিহ্ন করে দেশকে এগিয়ে নিয়ে যাবেন ইনশাল্লাহ। ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী পরিবারের সদস্যদের সর্বদা সতর্ক থাকার নির্দেশনা দেন তিনি। এর আগে তিনি নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়াও জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন করা হয়।
আলোচনা সভায় জেলা প্রশাসক দেবী চন্দের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, পুলিশ সুপার এসএম মুরাদ আলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com