শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বানিয়াচঙ্গের কুশিয়ারতলা গ্রামে আধিপত্য নিয়ে সংঘর্ষ ॥ নিহত ১ ॥ গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ ॥ ৬ জন আটক

  • আপডেট টাইম রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৯১ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গ উপজেলার মক্রমপুর ইউনিয়নের কুশিয়ারতলা গ্রামে আদিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় জাহাঙ্গীর মিয়া (৪২) নামে এক ব্যক্তি নিহত ও ৫ জন পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। গতকাল শনিবার ওই গ্রামের আজমান মিয়া ও কাছুম আলীর লোকজনের মধ্যে শিশুর ঝগড়া নিয়ে এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬ জনকে আটক করেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল সকাল থেকে দু’পক্ষের লোকজন একাধিকবার সংঘর্ষে লিপ্ত হয়। সকালে উভয় পক্ষের লোকজন সংগর্ষে লিপ্ত হলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে দুপুরে এবং বিকালে পুনরায় সংঘর্ষে লিপ্ত হয় উভয় পক্ষের লোকজন। এতে দু’পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহার করে। বিকেলে সংঘর্ষের ঘটনায় দেশীয় অস্ত্রের আঘাতে জাহাঙ্গী মিয়া নিহত হয়। নিহত জাহাঙ্গীর কাছুম আলীর পক্ষের লোক বলে এলাকাবাসী জানিয়েছেন। খবর পেয়ে বানিয়াচং থানার এসআই সন্তোষ, এসআই মনিরসহ একদল পুলিশকে সন্ধ্যার পর থানা থেকে ঘটনাস্থলে ছুটে যেতে দেখা গেছে। সংঘর্ষের ঘটনায় পুলিশ কয়েকজনকে আটক করার খবর পাওয়া গেলেও আটককৃতদের নাম পাওয়া যায়নি।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনাস্থলে থাকার কথা জানিয়ে বলেন, সংঘর্ষে ধলাই মিয়ার পুত্র জাহাঙ্গীর নিহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২০ রাউন্ড রাবার বুলেট ও ২ রাউন্ড কাঁদানে গ্যাস সেল নিক্ষেপ করেছে। এ ঘটনায় ৬ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে বলেও তিনি জানান। তিনি জানান, পুলিশ আহত হওয়ায় পুলিশ এসল্ট মামলা মামলা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com