শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

৬ ঘণ্টা বিদ্যুৎ বিহীন শহরবাসী তারাবি নামাজেও অসুবিধা

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ১১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আকাশে বিদ্যুৎ চমকালেই হবিগঞ্জে জমিনের বিদ্যুৎ চলে যায়। এটা নতুন কিছু নয়। গত কয়েক বছর ধরে এমন চললেও সমাধান হয়নি। বরং দিনকে দিন বেড়েই চলেছে। অথচ ১ থেকে ৩ মাস বিদ্যুৎ বিল না দিলে লাইন বিচ্ছিন্ন করে মামলাসহ গ্রাহকদের হয়রানি করা হয়। পাশাপাশি অতিরিক্ত জরিমানাও দিতে হয়। অথচ বিদ্যুৎ ২৪ ঘন্টার মধ্যে ১২ ঘন্টাই থাকে না।
আজ থেকে রমজান মাস শুরু। তারাবি, ইফতার ও সেহরিসহ বিভিন্ন কাজে সাধারণ মানুষকে পানি ব্যবহার করতে হয়। এ জন্য দরকার বিদ্যুৎ। কিন্তু দিনের অধিকাংশ সময় বিদ্যুৎ থাকে না, আবার থাকলেও লো বোল্ডেজ। যে কারণে গ্রাহকরা হতাশ। বারবার অভিযোগ কেন্দ্রে ফোন দিলেও ব্যস্ত অথবা রিসিভ না করায় গ্রাহকরা পড়েন চরম ভোগান্তিতে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বৃষ্টি শুরু হলে আকাশে বিদ্যুৎ চমকায়। সাথে সাথেই শহরের বিদ্যুৎ চলে যায়। ১০/১৫ মিনিট পর বৃষ্টি চলে গেলেও আসেনি বিদ্যুৎ। সন্ধ্যা ৬ টার দিকে শহরের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হয়। তবে তারাবির নামাজের সময়ও বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ ছিলো না। এতে মুসল্লিরাও কষ্টে নামাজ আদায় করেছেন। আবার কেউ কেউ পুকুরে বা বাসা থেকে অজু করে গিয়ে নামাজ আদায় করেন।
এ বিষয়ে সহকারি প্রকৌশলী রাকিবুল হাসান জানান, ঝড়ের কারণে শাহজীবাজারে বিদ্যুৎ লাইনে গাছ পড়ে যাওয়ায় শহরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। কোনো কোনো এলাকায় বিদ্যুৎ নেই বললে তিনি অভিযোগ কেন্দ্রে জানাতে বলেন। কিন্তু অভিযোগ কেন্দ্র ফোন রিসিভ করেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com