রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম আর নেই চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ আশ্রয়ণ প্রকল্পে খাবার বিতরণ করলেন এমপি আবু জাহির লন্ডনে মিসিগান হবিগঞ্জ এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহীন আহমেদের সাথে যুক্তরাজ্যে মতবিনিময় অনুষ্টিত পবিত্র আশুরা আজ কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র উদ্যোগে ”দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা” অনুষ্ঠিত ৩৯ বছরের বর্ণাঢ্য শিক্ষকতার ইতি টেনে অরবিন্দের অশ্রুসিক্ত বিদায় বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ সকলের সহযোগিতায় পরিবেশবান্ধব শহর গড়ে তোলবো-পৌর মেয়র সেলিম চুনারুঘাটে সিসিমপুর প্রকল্পের সমাপ্তিকরণ কর্মশালা অনুষ্টিত

৬ ঘণ্টা বিদ্যুৎ বিহীন শহরবাসী তারাবি নামাজেও অসুবিধা

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ১৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আকাশে বিদ্যুৎ চমকালেই হবিগঞ্জে জমিনের বিদ্যুৎ চলে যায়। এটা নতুন কিছু নয়। গত কয়েক বছর ধরে এমন চললেও সমাধান হয়নি। বরং দিনকে দিন বেড়েই চলেছে। অথচ ১ থেকে ৩ মাস বিদ্যুৎ বিল না দিলে লাইন বিচ্ছিন্ন করে মামলাসহ গ্রাহকদের হয়রানি করা হয়। পাশাপাশি অতিরিক্ত জরিমানাও দিতে হয়। অথচ বিদ্যুৎ ২৪ ঘন্টার মধ্যে ১২ ঘন্টাই থাকে না।
আজ থেকে রমজান মাস শুরু। তারাবি, ইফতার ও সেহরিসহ বিভিন্ন কাজে সাধারণ মানুষকে পানি ব্যবহার করতে হয়। এ জন্য দরকার বিদ্যুৎ। কিন্তু দিনের অধিকাংশ সময় বিদ্যুৎ থাকে না, আবার থাকলেও লো বোল্ডেজ। যে কারণে গ্রাহকরা হতাশ। বারবার অভিযোগ কেন্দ্রে ফোন দিলেও ব্যস্ত অথবা রিসিভ না করায় গ্রাহকরা পড়েন চরম ভোগান্তিতে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বৃষ্টি শুরু হলে আকাশে বিদ্যুৎ চমকায়। সাথে সাথেই শহরের বিদ্যুৎ চলে যায়। ১০/১৫ মিনিট পর বৃষ্টি চলে গেলেও আসেনি বিদ্যুৎ। সন্ধ্যা ৬ টার দিকে শহরের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হয়। তবে তারাবির নামাজের সময়ও বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ ছিলো না। এতে মুসল্লিরাও কষ্টে নামাজ আদায় করেছেন। আবার কেউ কেউ পুকুরে বা বাসা থেকে অজু করে গিয়ে নামাজ আদায় করেন।
এ বিষয়ে সহকারি প্রকৌশলী রাকিবুল হাসান জানান, ঝড়ের কারণে শাহজীবাজারে বিদ্যুৎ লাইনে গাছ পড়ে যাওয়ায় শহরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। কোনো কোনো এলাকায় বিদ্যুৎ নেই বললে তিনি অভিযোগ কেন্দ্রে জানাতে বলেন। কিন্তু অভিযোগ কেন্দ্র ফোন রিসিভ করেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com