শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবল উপজেলা ভূমিহীন টাস্কফোর্স কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলা ভূমিহীন টাস্কফোর্স কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহুয়া শারমিন ফাতেমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ স্থানীয় সরকারের উপ-পরিচালক সাদেকুর রহমান। ভূমিহীনদের মধ্যে শেষ ধাপে ১৯০টি পরিবারের মাঝে গৃহ প্রদান করা হবে বলে সভায় অবহিত করা হয়। এই চতুর্থ ও শেষ ধাপের মধ্যে দিয়ে গৃহ প্রদানের কার্যক্রমটি সমাপ্ত হবে। এর আগে এ উপজেলায় প্রথম ধাপে ৫৭টি, দ্বিতীয় ধাপে ৭৩টি, তৃতীয় ধাপে ১৫১টিসহ মোট ২৮১টি ঘর প্রদান করা হয়। এরপর থেকে সরকারের নিকট থেকে যাদের জায়গা আছে ঘর নেই তাদেরকে ঘর প্রদান করা হবে সভায় জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াকুত মিয়া, সহকারি কমিশনার (ভূমি) রুহুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন, বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হক রাহিন, মুদ্দত আলী, আব্দুল রেজ্জাক, আ.ক.ম. উস্তার মিয়া তালুকদার, শামীম আহমেদ ও কামরুজ্জামান বশির, উপজেলা কৃষি অফিসার আব্দুল আউয়াল, উপজেলা মৎস অফিসার মিসবাহ উদ্দিন আফজল, উপজেলা সমবায় কর্মকর্তা রুপাইয়া বেগম, ইউনিয়ন ভূমি সহকারি নয়ন মনি শীল, উপ পুলিশ পরিদর্শক সমিরন দাসসহ সকল ইউনিয়ন ভূমি সহকারি উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com