শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে ৬ জুয়ারি আটক টাকাসহ সরঞ্জাম উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে জুয়ার সরঞ্জামসহ ৬ জুয়াড়ি আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার গভীর রাতে আদাঐর ইউনিয়নে হালুয়াপাড়া গ্রামের মৃত আবু মিয়া এর ছেলে মোঃ আব্দুল মালেক (৪০) এর বসতঘরের পশ্চিম পাশ্বের কক্ষে জুয়া খেলার আসর বসে।
গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানার একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় জুয়ার আসর থেকে হালুয়াপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বার এর ছেলে মোঃ মজিবুর রহমান (৩৫), মোঃ ছালু রহমান (৩৭), মৃত ধন মিয়ার ছেলে মোঃ গোলাপ খাঁ (৪৫), মোঃ আহাদ মিয়ার ছেলে মোঃ লিলু মিয়া (৩০), মৃত আব্দুন নুর ফকিরের ছেলে মোঃ আব্দুর রহমান (৩৩), মৃত আলী আসকর মোঃ মাসুম খাঁ (৪২)কে খেলারত অবস্থায় গ্রেফতার করে। জুয়া খেলায় ব্যবহৃত ১ বান্ডিল তাস ও জুয়ার বোর্ডে থাকা নগদ ৪ হাজার ৪শ ৯০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতের সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com