মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

মাধবপুরে দূর্ঘটনা প্রতিরোধে হাইওয়ে পুলিশের সচেতনতামূলক সভা

  • আপডেট টাইম বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে দূঘর্টনা প্রতিরোধ যানবাহনের শৃঙ্খলা এবং চালকদের মধ্যে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে শায়েস্থাগঞ্জ হাইওয়ে পুলিশ সভা করেছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার নোয়াপাড়া মহাসড়কের পাশে এ সভা অনুষ্টিত হয়।
শায়েস্থাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাইনুল ইসলাম ভুইয়া বলেন, মহাসড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনের চালকরা যথাযথ বিধি অনুসরন না করে গাড়ী চলাচল করে থাকে। ঘুম নিয়ে রাস্তায় না বুঝে গাড়ীর গতিসিমা বাড়িয়ে প্রতিযোগীতামূলক গাড়ি চলানোর কারনে সড়ক দূর্ঘটনা ঘটে থাকে। এছাড়া অনেক চালকের গাড়ী চলানোর মত দক্ষতা নেই। ট্রাফিক আইন ও সিগ্যানাল মেনে গাড়ী চালানোর দূঘর্টনা কমে যাবে। মহাসড়কে দূর্ঘটনা কমিয়ে আনতে হাইওয়ে পুলিশ চালক ও সাধারন মানুষকে বিভিন্ন ভাবে সচেতনতা সৃষ্টি করছে। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসআই জসিম উদ্দিন, ইটাখোলা ফাজিল মাদ্রাসার সভাপতি আব্দুল আওয়াল শাহ লিটন, নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামাল হোসেন জিতু মিয়া, জেলা আওয়ামী মটর চালকলীগ সভাপতি আবু মিয়া ও ছাত্রনেতা ইকবাল পাঠান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com