বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জের আশরাফ চৌধুরী ব্যারিস্টার ডিগ্রী লাভ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ আগস্ট, ২০১৪
  • ৪১৫ বা পড়া হয়েছে

সম্প্রতি মোহাম্মদ আশরাফ উল আলম চৌধুরী ইংল্যান্ড এর বিখ্যাত ‘ঞযব ঐড়হড়ঁৎধনষব ঝড়পরবঃু ঙভ খরহপড়ষহং ওহহ থেকে ‘ব্যারিস্টার-এট-ল’ ডিগ্রী লাভ করেছেন।
সিলেটের শাহজালাল ইউনিভার্সিটি থেকে সমাজ বিজ্ঞানে স্নাতকউত্তর ডিগ্রী লাভ করে আশরাফ উল আলম চৌধুরী বাবুল ইংল্যান্ডের ইউনিভার্সিটি অব লন্ডন থেকে এলএলবি ডিগ্রী লাভ করেন। পরবর্তিতে তিনি লন্ডনের স্বনামধন্য বিপিপি ইউনিভার্সিটি থেকে ‘বার প্রফেশনাল ট্রেনিং কোর্স’ সম্পন্ন করেন।
আশরাফুল আলম চৌধুরী (বাবলু) হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ঢুলনা বড় বাড়ির মরহুম আব্দুল হাশিম চৌধুরীর নাতি ও হবিগঞ্জ পুরান মুন্সেফী আবাসিক এলাকার আবুল খায়ের চৌধুরী এবং বেগম ঝর্না চৌধুরীর জৈষ্ঠ সন্তান।
উল্লেখ, আশরাফুল আলম চৌধুরী (বাবলু) পুরান মুন্সেফী আবাসিক এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মুছাব্বির চৌধুরী ও বেগম জেবুনেসসা চৌধুরীরও নাতি।
এছাড়া বাবলু বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী “চৌধুরী অ্যাসোসিয়েট” প্রধান মামুন চৌধুরী, ট্রাস্ট ব্যাংক এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাসুদ চৌধুরী, কানাডা রিয়েল এস্টেট বাবসায়ী মুনির চৌধুরী, লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী মুকিত চৌধুরী ও কমিউনিটি পার্সোনালিটি মারুফ চৌধুরীর ভাগনা এবং হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আমিনুর রশিদ এমরান এর মামাতো ভাই।
আশরাফুল আলম চৌধুরী (বাবলু) নিজেকে আইন পেশায় নিযুক্ত থেকে দেশের সেবা করতে চান। এজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com