বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশ পল্লী চিকিৎসক কল্যাণ সমিতি মাধবপুর উপজেলার ১নং ধর্মঘর ইউনিয়ন শাখার কমিটি গঠন

  • আপডেট টাইম বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৯৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ পল্লী চিকিৎসক কল্যাণ সমিতি (রেজি: নং- সিল ৯৪৬/০৪) এর মাধবপুর উজেলার ১নং ধর্মঘর ইউনিয়ন শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল মাধবপুর উপজেলার ১নং ধর্মঘর ইউনিয়নের সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পল্লী চিকিৎসক কল্যাণ সমিতির মাধবপুর উপজেলা শাখার সভাপতি জামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেব এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী চিকিৎসক কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ডাঃ শাহ মনসুর আলী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা শাখার সহ-সভাপতি আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ রেদুয়ানুল হক, অর্থ সম্পাদক অশোক আচার্য্য। পরে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে আলমগীর হোসেনকে সভাপতি, মোঃ ফরাস উদ্দিন, মোঃ ইশরারক চৌধুরীকে সহ-সভাপতি, মোঃ আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক, মোঃ শাহরিয়ার আহম্মেদ টিপু, মোঃ নাঈম চৌধুরী জিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক, সুমন দাশকেকে সাংগঠনিক সম্পাদক, বিশ্বজিত ভৌমিককে কোষাধ্যক্ষ, ইলিয়াছ মিয়া সুমনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, শহীদুল ইসলামকে দপ্তর সম্পাদক, হারুন অর রশিককে ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং আব্দুল্লাহ আল নোমাম, মোঃ নাহিদ চৌধুরী, জুয়েল আহমেদ, তাজুল ইসলামকে কে সদস্য করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে ডাঃ শাহ মনসুর আলী বলেন, অসহায় মানুসের সেবা দেয়ার পাশাপাশি, পল্লী ডাক্তারগণ নির্যাতিত-নিপিড়িত মানুষের পাশে থেকে কাজ করার অনুরোর করেন এবং রিপেসার্স ট্রেনিংয়ের মাধ্যমে কর্মদক্ষতা বৃদ্ধির আহ্বান জানান। তিনি বলেন, সারা বাংলাদেশে ১০ লাখ পল্লী ডাক্তারগণের অধিকার আদায়ের জন্য আজীবন কাজ করে যাবেন। এছাড়াও তিনি হবিগঞ্জের প্রতিটি উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটি গঠন করার জন্য জেলা কমিটিকে নিদের্শ প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com