সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ পল্লী চিকিৎসক কল্যাণ সমিতি মাধবপুর উপজেলার ২নং চৌমুহনী ইউনিয়ন শাখার কমিটি গঠন

  • আপডেট টাইম বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১২৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ পল্লী চিকিৎসক কল্যাণ সমিতি (রেজি: নং- সিল ৯৪৬/০৪) এর মাধবপুর উজেলার ২নং চৌমুহনী ইউনিয়ন শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল মাধবপুর উপজেলার ২নং চৌমুহনী ইউনিয়নের সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পল্লী চিকিৎসক কল্যাণ সমিতির মাধবপুর উপজেলা শাখার সভাপতি জামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেব এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী চিকিৎসক কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ডাঃ শাহ মনসুর আলী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা শাখার সহ-সভাপতি আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ রেদুয়ানুল হক, অর্থ সম্পাদক অশোক আচার্য্য। পরে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে মোঃ লাল মিয়াকে সভাপতি, শংকর বিশ্বাস ও মোঃ মাহবুবুর রহমানকে সহ-সভাপতি, মোঃ জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, ফরিদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক, মোঃ এনামুল হককে কোষাধ্যক্ষ, সুজিত দেবকে সহ-অর্থ সম্পাদক, মোঃ খুর্শিদ আলমকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ শামছুল আলমকে দপ্তর সম্পাদক, এবং মোঃ নজরুল ইসলাম, মোঃ তারেবুল আশ্রাফ, মুকুল আচার্য্য, সঞ্জিত বিশ্বাস, মোঃ বাবুল হোসেন, মোঃ ইয়াছিন আহমেদ, মোঃ আব্দুল মন্নান গাজী, মোঃ আশ্রাফ উদ্দিন, মোঃ আলমগীর, মোঃ সোহাগ, মোঃ ইউসুফ মিয়া, মোঃ জানু মিয়া, মোঃ শাহাব উদ্দিন, মোঃ রহমত আলী, মোঃ কুতুব উদ্দিন, মোঃ মোশারফ, মোঃ সাব্বির আহমেদ, দেবব্রত আচার্য্য, অপু চন্দ্র বিশ্বাস, মোঃ সালাউদ্দিন, মোঃ মনির হোসেন, শাওন দেব কে সদস্য করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে ডাঃ শাহ মনসুর আলী বলেন, অসহায় মানুসের সেবা দেয়ার পাশাপাশি, পল্লী ডাক্তারগণ নির্যাতিত-নিপিড়িত মানুষের পাশে থেকে কাজ করার অনুরোর করেন এবং রিপেসার্স ট্রেনিংয়ের মাধ্যমে কর্মদক্ষতা বৃদ্ধির আহ্বান জানান। তিনি বলেন, সারা বাংলাদেশে ১০ লাখ পল্লী ডাক্তারগণের অধিকার আদায়ের জন্য আজীবন কাজ করে যাবেন। এছাড়াও তিনি হবিগঞ্জের প্রতিটি উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটি গঠন করার জন্য জেলা কমিটিকে নিদের্শ প্রদান করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com