বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে খাবার বিতরণ করেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে উল্লেখ করে এই ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ এবং সতর্ক থাকার আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তন্যে তিনি এই আহবান জানান।
হবিগঞ্জ পৌর টাউন হলে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক এবং হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমসহ নেতৃবৃন্দ। আলোচনা সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মৃতির স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে অস্বচ্ছল লোকদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com