শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে গাঁজাসহ ২ জন আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২৬৫ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার চুনারুঘাটে গাঁজাসহ দুইজনকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ। আটকৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
আটকৃতরা হলেন, আহম্মদাবাদ ইউনিয়নের গাদিশাইল এলাকার মৃত খোরশেদ খন্দকারের পুত্র মাখন মিয়া (৫৫), কালিনগর এলাকার শুকুর আলীর ছেলে দুলাল মিয়া (৩৬)।
এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আলী আশরাফ জানান, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে থানার এসআই তরিকুল ইসলাম হিমনের নেতৃত্বে এএসআই মহসিনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শানখলা ইউনিয়নের পানছড়ি এলাকায় গাঁজা পাচারকালে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তখন সময়ে পুলিশের উপস্থিত টেরপেয়ে তাদের সহযোগী পালিয়ে যায়।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে এসআই তরিকুল ইসলাম হিমন বাদী হয়ে চুনারুঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com