বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মাধবপুরে শিক্ষককে মারপিট করে ছিনতাইয়ের অভিযোগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২৭০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে এক শিক্ষককে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার নগদ টাকা, মোবাইল ফোন, বিদ্যালয়ের কাগজপত্র লুট করে নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে।
গতকাল বুধবার সকাল ১১ টার দিকে উপজেলার ঘিলাতলী সড়কে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শিক্ষক হুমায়ুন কবির মাসুক (৩২) কে স্বজনরা মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
ফোকাস আইডিয়াল একাডেমির প্রধান শিক্ষক হুমায়ুন কবিরের স্বজনরা জানান, ওইদিন সকালে তিনি বাড়ি থেকে বিদ্যালয়ের যাবার পথে উল্লেখিত স্থানে পৌছালে পূর্ব শক্রতার জের ধরে ঘিলাতলী গ্রামের মহাব্বত আলীর ছেলে সেলিম মিয়া সহ একদল লোক তার উপর হামলা করে পিটিয়ে আহত করে। এ সময় তার কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও বিদ্যালয়ের গুরুত্বপূর্ন ফাইল ছিনিয়ে নিয়ে যায়।
এ ব্যাপারে মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com