শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১২০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর কর্তৃক কৃষকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করা হয়েছে।
গতকাাল সোমবার সকালে উপজেলা নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্ব উপসহকারী কৃষি কর্মকর্তা মেহেদী হাসান সোহেলের পরিচালনায় অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী।
অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা একেএম মাকসুদুল আলম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, কৃষকলীগের সভাপতি শেখ সাহনুর আলম ছানু প্রমূখ।
এ ছাড়া উপস্থিত ছিলেন পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল হমেদ বেলাল, পৌর কাউন্সিলর পবীর মিয়া, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী।
প্রধান অতিথি শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রাকৃতিক যে কোন দুর্যোগে সরকার আপনাদের পাশে আছে। তিনি বলেন কৃষি ক্ষেত্রে সরকার কৃষকদের সর্বাত্বক সহযোগিতা করছে। তারই ধারাবাহিকতায় আজ বিনামূল্যে বীজ সার বিতরণ করা হলো।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com