শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি থেকে অব্যাহতি চেয়েছেন ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব

  • আপডেট টাইম শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব প্রচার সম্পাদক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। এ দিকে তাকে এ পদ দিয়ে তার মান ক্ষুন্ন ও অসম্মান করা হয়েছে জানিয়ে তিনি ওই কমিটি থেকে তার নাম প্রত্যাহারের দাবী জানিয়েছেন জেলা ও উপজেলা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের নিকট। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও এ দাবী জানিয়েছেন।
ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। ছাত্রলীগ থেকে শুরু করেছিলাম। এখন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পদে রয়েছি। জনগণের সেবা করছি বলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে জনগণ আমাকে ভোট দিয়েছে। আমার সাথে কোন কথা না বলেই আমাকে প্রচার সম্পাদক পদ দেয়া হয়েছে। অনেকে আমাকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চেয়েছিল। কিন্তু আমি সিনিয়রদের প্রতি সম্মান জানিয়ে কোন পদ চাইনি। তারপরও আমাকে অসম্মান করা হয়েছে। বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক উদ্দেশ্য প্রনোদিত ও ষড়যন্ত্রমুলভাবে প্রচার সম্পাদক পদে আমার নাম ব্যবহার করেছেন। তিনি বলেন, যিনি সাধারণ সম্পাদক হয়েছেন তিনি বিগত ২ বার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে জামানত বাজেয়াপ্ত হয়েছে। আমি বর্তমান রানিং ভাইস চেয়ারম্যান। এ পদে আমার নাম ব্যবহার করে আমার মান ক্ষুন্ন ও অসম্মান করা হয়েছে।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়া বলেন, উপজেলা কমিটি গঠন করে জেলা কমিটি। তাই এ বিষয়ে আমি কিছুই জানি না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com