শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভাপতি ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ এর সভাপতিত্বে এবং প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মুনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, বীর মুক্তিযোদ্ধা সাবেক জেলা কমান্ডার মুন্সী আব্দুর রহিম জুয়েল, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত মোঃ নাজমুল হক কামাল, ব্যাংকার এসোসিয়েশনের সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ, ব্যাংকার ও সংগঠক শাহ জয়নাল আবেদীন রাসেল, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক পাবেল খান চৌধুরী, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি শরীফ চৌধুরী, এশিয়ান টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি এসএম সুরুজ আলী, দৈনিক যায়যায় দিনের জেলা প্রতিনিধি নূরুল হক কবির, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির সম্পাদক আনিছুজ্জামান চৌধুরী রতন, বিশিষ্ট কবি ও সাহিত্যিক অপু চৌধুরী, সাংবাদিক সাইফুর রহমান তারেক, নায়েব হোসাইন, সৈয়দ মশিউর রহমান প্রমূখ। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, কবি, সাহিত্যিক, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ গ্রহন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসএম মুরাদ আলী বলেন-বাংলাদেশ প্রতিদিন পত্রিকাটি প্রকাশিত হওয়ার পর থেকে বস্তনিষ্ট সংবাদ প্রকাশ করে আসছে। বর্তমানে দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিকগুলোর মধ্যে উন্নতম এবং পত্রিকাটি পাঠক প্রিয়তা অর্জন করেছে। তিনি পত্রিকাটি সাফলতা কামনা করেন। এছাড়াও অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ জনপ্রিয় এই পত্রিকাটির প্রকাশনায় যারা জড়িত রয়েছেন তাদের সফলতা কামনা করেন। আলোচনা সভাপতি শেষে বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ এর একমাত্র পুত্র ফারহান কারিম চৌধুরী লাবিবকে সাথে নিয়ে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com